জেলা আইনজীবী সহকারী সমিতির সঙ্গে আব্দুল ওদুদের মতবিনিময়

20

আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুল ওদুদ জেলা আইনজীবী সহকারী সমিতির সঙ্গে মতবিনিময় করেছেন। মঙ্গলবার বিকেলে সমিতির কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এসময় আব্দুল ওদুদ বলে, ২০১৮ সালের নির্বাচনের পর আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেও এই আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য না থাকায় এই উপজেলায় কোনো উন্নয়নই হয়নি। গত উপনির্বাচনে আমি নির্বাচিত হয়ে যতটা পেরেছি করেছি। এবার সুযোগ পেলে আরো করব।
আব্দুল ওদুদ বলেন, আমার উন্নয়ন পরিকল্পনার মধ্যে একটি মেডিকেল কলেজ, সোনামসজিদ পর্যন্ত রেললাইন সম্প্রসারণ, রাজশাহী পর্যান্ত ডাবল রেললাইন স্থাপন, একটি অর্থনৈতিক জোন তৈরি, একটি আইটি পার্কসহ আরো অসংখ্য কাজ রয়েছে। এসবের প্রাথমিক পর্যায়ের অনেক কাজ এগিয়ে রেখেছি। আগামী ৭ জানুয়ারির নির্বাচনে আমি যদি নির্বাচিত হতে না পারি তাহলে এসব কাজ আবারো পিছিয়ে যাবে। কাজেই দলমত নির্বিশেষে নৌকায় ভোট দিয়ে আমাকে নির্বাচিত করুন, আমি উন্নয়ন কাজগুলো করার সুযোগ পাব। তিনি বলেন, সবচেয়ে বড় কথা হচ্ছে, বিএনপি ও জামায়াত যেহেতু নির্বাচন করছে না সেহেতু বলা যায়, আওয়ামী লীগ আবারো সরকার গঠন করবে এবং বঙ্গবন্ধু কন্যা দেশরতœ শেখ হাসিনা আবারো প্রধানমন্ত্রী হবেন। ফলে আমি নির্বাচিত হলে এই এলাকার ব্যাপক উন্নয়ন করতে পারব।
জেলা আইনজীবী সহকারী সমিতির সভাপতি মো. আব্দুল মাজেদের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেনÑ জেলা আইনজীবী সমিতির সভাপতি পাবলিক প্রসিকিউটর নাজমুল আজম, জেলা আইনজীবী সহকারী সমিতির সাবেক সভাপতি সাদিকুল ইসলাম ও আবুল কাশেম বাবলু।