জাফর সাজাদ্দের মৃত্যুবার্ষিকীতে জাসদের আলোচনা

15

জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ’র সাবেক সাধারণ সম্পাদক ও মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক সৈয়দ জাফর সাজ্জাদ খিচ্চুর ১২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সদর উপজেলা ও পৌর জাসদ এ আলোচনা সভার আয়োজন করে।
শনিবার জেলাশহরের নিমতলা মোড়ে জাসদ কার্যালয়ে বেলা সাড়ে ১১টায় পৌর জাসদের সভাপতি গোলাম মোস্তফা সবুরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে আলোচনা করেন কেন্দ্রীয় জাসদের সহসম্পাদক ও জেলা জাসদের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির।
আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি জেলাশহরে ঈদের দিন ও গত শুক্রবার ঘটে যাওয়া সন্ত্রাসী হামলায় দুজনের মৃত্যুর বিষয়টিকে দুঃখজনক উল্লেখ করে বলেন, সব ধরনের সন্ত্রাস, দলবাজ, সাম্প্রদায়িক ও স্বাধীনতাবিরোধী শক্তির বিরুদ্ধে জনগণকে সাথে নিয়ে আমাদের রুখে দাঁড়াতে হবে। তবেই জাফর সাজ্জাদের আত্মা শান্তি পাবে, মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশ এগিয়ে যাবে।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেনÑ সদর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আবু হেনা বাবলু, জেলা শ্রমিক জোটের আহ্বায়ক সাজেমান হক, জেলা যুবজোটের সভাপতি তরিকুল ইসলাম, জেলা নারী জোটের সদস্য সচিব সোমাসহ আরো অনেকে।