‘জান রে’ ছবির কাজে মালয়েশিয়ায় নিঝুম

70

02-অভিনেত্রী নিঝুম রুবিনা বর্তমানে তার অভিনীত ‘জান রে’ ছবির কাজ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। রাহুল রৌশন পরিচালিত এ ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন শিপন মিত্র। তবে শুক্রবার সকালে নতুন খবর জানালেন চিত্রনায়িকা নিঝুম। অনেকদিন পর আসছে ঈদের জন্য নির্মিতব্য সাত খ-ের বিশেষ নাটকে অভিনয় করতে যাচ্ছেন। টেলিহোম প্রোডাকশনের ব্যানারে নাম চূড়ান্ত না হওয়া এ নাটকটি পরিচালনা করছেন সকাল আহমেদ। নাটকটির শুটিং শুরু হবে মালয়েশিয়ায়।
নিঝুম এ প্রসঙ্গে বলেন, অনেকদিন পর সকাল ভাইয়ের সঙ্গে কাজ করতে যাচ্ছি। মালয়েশিয়ায় এ নাটকটির শুটিং শুরু হচ্ছে আজ থেকে। আর প্রথমবার অভিনেতা সজল ভাইয়ের বিপরীতে অভিনয় করবো। সঙ্গে থাকছেন মিশু সাব্বির। সব মিলিয়ে ভালো একটি কাজ হবে বলে আশা করছি। এদিকে, নিঝুম রুবিনা কিছুদিন আগে চিত্রনায়ক ফেরদৌসের বিপরীতে ‘মেঘকন্যা’ নামে একটি ছবিতে অভিনয় করেছেন। এ ছবিটি পরিচালনা করেছেন মিনহাজ অভি। এ ছবির কাজও শেষ পর্যায়ে রয়েছে। বড়পর্দায় কাজ করার কারণে ছোট পর্দায় তেমন কাজ করা হয় না নিঝুমের।
তাই ঈদের বিশেষ এ নাটকটি নিয়ে নিঝুম আরও বলেন, অনেক আগে সকাল আহমেদের সঙ্গে একটি কাজ করা হয়েছিল। এরপর লম্বা বিরতির পর এ ঈদের বিশেষ নাটকটিতে কাজ করতে যাচ্ছি। বেশ ভালো লাগছে। সাতদিনের জন্য মালয়েশিয়া যাবো। ফিরে এসে ‘জান রে’ ছবির বাকি কাজ শেষ করবো। নিঝুম রুবিনা, সজল ও মিশু সাব্বির অভিনীত বিশেষ সাত খ-ের এ নাটকটি এনটিভিতে এবারের ঈদে প্রচার হবে।