জাতীয় শোক দিবস পালনে জেলা আওয়ামী লীগের প্রস্তুতি সভা

12

চাঁপাইনবাবগঞ্জে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে জেলা আওয়ামী লীগ ব্যাপক কর্মসূচি গ্রহণ করেছে। শনিবার সকাল ১০টায় শহরের শহীদ মনিমুল হক সড়কে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত কার্যনির্বাহী কমিটির প্রস্তুতিমূলক সভায় এসব কর্মসূচি গ্রহণ করা হয়।
সভা শেষে জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন জানান, আগামী ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সকালে জেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিতকরণ, শোক র‌্যালি, মুজিব চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ এবং নবাবগঞ্জ ক্লাব মিলনায়তনে আলোচনা সভার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। এছাড়া আগামী ৮ আগস্ট বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী উদ্যাপন করবে জেলা যুব মহিলা লীগ।
১৭ আগস্ট সারাদেশে সিরিজ বোমা হামলার ঘটনার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করবে জেলা স্বেচ্ছাসেবক লীগ এবং ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে র‌্যালি ও আলোচনা সভা করবে চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগ।
জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক এমপি মু. জিয়াউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেনÑ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওদুদ, সহসভাপতি ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ রুহুল আমিন, সহসভাপতি ও গোমস্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন রেজা, সহসভাপতি ও শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, সহসভাপতি ও স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি ডা. গোলাম রাব্বানী, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুল আলমসহ জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্য নেতৃবৃন্দ।