জমে উঠেছে ক্লাবসুপার মার্কেট ব্যবসায়ী সমিতির নির্বাচন

61

dsc00802চাঁপাইনবাবগঞ্জ শহরের ক্লাবসুপার মার্কেট ব্যবসায়ী সমিতির কার্যনির্বাহী পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৭ নভেম্বর। নির্বাচনে জয়লাভের জন্য প্রার্থীরা জোর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। ক্লাব সুপার মার্কেটের প্রধান ফটকে ঝোলানো হয়েছে প্রার্থীদের পরিচিতিমূলক ব্যানার।
ওই ব্যানার থেকে জানা গেছে, এবার ২টি প্যানেলে নির্বাচন অনুষ্ঠিত হবে। এর মধ্যে সাদা প্যানেলে সভাপতি পদে জাকারিয়া হোসেন ভদ্র ও সাধারণ সম্পাদক পদে সৈয়দ আহসান আলী বেলালসহ ১৩টি পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন ১৩জন এবং সবুজ প্যানেল থেকে সভাপতি পদে লড়ছেন আলহাজ্ব আব্দুল খালেক ও সাধারণ সম্পাদক পদে জাবেদ আখতারসহ ১৩ জন।
সবুজ প্যানেল থেকে অন্যান্য পদের মধ্যে সিনিয়র সহসভাপতি পদে সাংবাদিক আশরাফুল ইসলাম, সহসভাপতি পদে কামরুল ইসলাম লিটন, যুগ্ন সম্পাদক পদে আসাদুজ্জামান পলাশ, কোষাধ্যক্ষ পদে শরিফুর রহমান খাঁন, দপ্তর সম্পাদক পদে জাকির হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক পদে জাকির হোসেন টিটো, পরিবেশ ও সাংস্কৃতিক সম্পাদক পদে মো. সারফারাজ প্রতিদ্বন্দ্বীতা করছেন। এ ছাড়া সদস্য পদে ভোট যুদ্ধে নেমেছেন ৪জন। তারা হলেন তৌফিকুল ইসলাম, এ.এস.এম শামসুজ্জামান শামিম, মো, মমিন আলী ও মো. আরিফ।
অপর দিকে সাদা প্যানেল থোকে ভোটের লড়াইয়ে নেমেছেন সিনিয়র সহসভাপতি পদে মো. আব্দুল্লাহ, সহসভাপতি পদে সানাউল কবির, যুগ্ন সম্পাদক পদে অহেদুর রহমান নাইস, অর্থ সম্পাদক পদে নাসিরুল ইসলাম নাসু, দপ্তর সম্পাদক পদে ওবাইদুল্লাহ বাবু, পরিবেশ ও সাংস্কৃতিক সম্পাদক পদে মজিবুর রহমান ও ধর্ম বিষয়ক সম্পাদক পদে সাদেকুল ইসলাম। এ ছাড়া সদস্য পদে শরিফুল ইসলাম, রমজান আলী, জুয়েল আলী রানা ভোটের লড়াই চালিয়ে যাচ্ছেন।
২৭ নভেম্বর রবিবার অনুষ্ঠিতব্য নির্বাচনে কোন প্যানেল জয়লাভ করবে এখন সেদিকে তাকিয়ে আছেন সাধারণ ভোটাররা। এবার ২০৬ জন ভোটার রয়েছেন বলে জানা গেছে।