ছয় পেরিয়ে সাতে নিউজ টোয়েন্টিফোর টেলিভিশন

9

বেসরকারি টেলিভিশন নিউজ টোয়েন্টিফোর ৭ম বর্ষে পদার্পণ করেছে। এ উপলক্ষে বৃহস্পতিবার চাঁপাইনবাবগঞ্জে আলোচনা ও কেক কাটার আয়োজন করা হয়। বেলা ১১টায় গুঁড়ি গুঁড়ি বৃষ্টি উপেক্ষা করে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেস ক্লাবে সমবেত হন অতিথি ও গণমাধ্যমকর্মীবৃন্দ।
সাপ্তাহিক সোনামসজিদ পত্রিকার সম্পাদক জোনাব আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য দেয়ার সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য মো. আব্দুল ওদুদ বর্তমান সরকারের আমলে বিশেষ করে তিনি সংসদ সদস্য থাকাকালীন প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিশ্রুত বিভিন্ন প্রকল্পের কথা তুলে ধরেন। সেই সঙ্গে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ পর্যন্ত রেললাইন সম্প্রসারণ ও আধুনিক শিশুপার্ক নির্মাণ প্রকল্প দুটি নিয়ে সংবাদ পরিবেশনের জন্য সাংবাদিকদের প্রতি আহ্বান জানান। তিনি নিউজ টোয়েন্টি ফোরের আরো সাফল্য কামনা করেন।
আরো বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ মো. রুহুল আমিন, জেলা পরিষদের প্রশাসক মো. আশরাফুল হক, সিনিয়র সাংবাদিক আজিজুর রহমান শিশির, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. তোসিকুল আলম বাবুল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফাইজার রহমান কনক, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক লেনিন প্রমাণিক।
অনুষ্ঠান সঞ্চালনা করেন ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি মো. জোহরুল ইসলাম এবং স্বাগত বক্তব্য দেন নিউজ টোয়েন্টিফোরের জেলা প্রতিনিধি মো. রফিকুল আলম।
শেষে অতিথিবৃন্দ ৭ম বর্ষে পদার্পণের কেক কাটেন এবং মিষ্টি মুখ করেন।