চাঁপাই চিত্র সম্পাদক কামালের মায়ের মৃত্যু

15

চাঁপাইনবাবগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক চাঁপাই চিত্র পত্রিকার সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. কামাল উদ্দীনের মা আলতাফুনেসা ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। গত মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। আলতাফুনেসা চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার পাঠানপাড়া মহল্লার মরহুম নূর মোহাম্মদ মিয়ার স্ত্রী।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১০০ বছর। তিনি ৮ ছেলে-মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মো. কামাল উদ্দীন তার ছেলেদের মধ্যে পঞ্চম।
পরিবারের পক্ষ থেকে জানানো হয়, আলতাফুনেসা দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মঙ্গলবার রাতে তিনি মারা যান। বুধবার বিকেল সোয়া ৪টায় জেলাশহরের নিমতলা কেন্দ্রীয় ঈদগাহে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। পরে শহরের ফকিরপাড়া কেন্দ্রীয় গোরস্থানে দাফন সম্পন্ন হয়।
আলতাফুনেসার মৃত্যুতে শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে- চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ, চাঁপাইনবাবগঞ্জ প্রেস ক্লাব, শিবগঞ্জ প্রেস ক্লাব, গোমস্তাপুর উপজেলা প্রেস ক্লাব, নাচোল সাংবাদিক অ্যাসোসিয়েশন, দৈনিক চাঁপাই চিত্র পরিবার, দৈনিক গৌড় বাংলা’র সম্পাদক ও প্রকাশক হাসিব হোসেনসহ গৌড় বাংলা পরিবার এবং রেডিও মহানন্দার স্টেশন ম্যানেজার আলেয়া ফেরদৌসসহ রেডিও মহানন্দা পরিবার।