দৈনিক গৌড় বাংলা

সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

চাঁপাইনবাবগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুসহ দুজনের মৃত্যু

 

চাঁপাইনবাবগঞ্জে শুক্রবার বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক শিশুসহ দুজনের মৃত্যু হয়েছে। মারা যাওয়ারা হলেন জেলার সদর উপজেলার দেবীনগর ইউনিয়নের দেবীনগর আব্দুর রহমানের টোলার বুলবুলের মেয়ে মাহি খাতুন (৬) ও বারঘরিয়া ইউনিয়নের চামাগ্রামের আব্দুস সাত্তারের ছেলে আব্দুর রহিম (৬২)।
সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মিন্টু রহমান জানান, বুলবুল পেশায় একজন ভ্যানচালক। প্রতিদিনের গত বৃহস্পতিবার রাতে নিজ বাড়ির সামনে তার চার্জার ভ্যানটি চার্জ দেয়। শুক্রবার সকালে মাহি খাতুন খেলা ধুলা করার এক পর্যায়ে বেলা সোয়া ১২টার দিকে ওই ভ্যানে ওঠে। ভ্যানটি বিদ্যুতায়িত হয়ে থাকায় মাহি বিদ্যুৎস্পৃষ্ট হয়। এসময় পরিবারের লোকেরা তাকে উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাহি খাতুনকে মৃত ঘোষণা করেন।
অপর দিকে স্ত্রীকে বাঁচাতে গিয়ে মারা যান আব্দুর রহিম। ওসি মিন্টু রহমান জানান, আব্দুর রহিমের বাড়ির এক বারান্দা হতে আরেক বারান্দায় কাপড় শুকানোর জন্য জিআই তার টানানো ছিল। সেখানে বাড়ির টিনের সাথে বিদ্যুতের সংযোগ হয়ে যায়। শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে আব্দুর রহিমের স্ত্রী মোসা. রেহেনা বেগম (৪৫) কাপড় শুকানোর জন্য যান এবং সেই তারে হাত স্পর্শ হলে বিদ্যুৎস্পৃষ্ট হন। এসময় তার চিৎকারে আব্দুর রহিম ছুটে এসে স্ত্রীকে ধাক্কা দিলে স্ত্রী তার থেকে ছুটে পড়ে গিয়ে রক্ষা পেলেও আব্দুর রহিমের দুই হাত জিআই তারের সাথে স্পৃষ্ট হয়ে যায়। এক পর্যায়ে তার ছিঁড়ে তিনি মাটিতে পড়ে যান। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আব্দুর রহিমকে মৃত ঘোষণা করেন।

About The Author