চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে উপনির্বাচন, নৌকার প্রচারে নামলেন মাইনুল হোসেন নিখিল

23

আগামী ১ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য সংসদসীয় আসন চাঁপাইনবাবগঞ্জ-২ (নাচোল-গোমস্তাপুর-ভোলাহাট) আসনে আওয়ামী লীগ প্রার্থী মু. জিয়াউর রহমানের ভোটের প্রচারে নেমেছেন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল। তিনি রবিবার নাচোল ও গোমস্তাপুরে পথসভাসহ গণসংযোগ করে নৌকার পক্ষে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেছেন।
সকাল ১০টার দিকে নাচোল ডাকবাংলো চত্বরে উপজেলা ও পৌর যুবলীগের উদ্যোগে এক পথসভা অনুষ্ঠিত হয়। উপজেলা যুবলীগের সভাপতি হারুন আর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত পথসভায় বিশেষ অতিথির বক্তব্য দেন- যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বাস মতিউর রহমান বাদশা ও রফিকুল আলম সৈকত জোয়ার্দার, সহ-সম্পাদক রাজু আহম্মেদ ও কামরুল হাসান লিংকন, নাচোল পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশিদ খান ঝালু, মহিলা আওয়ামী লীগের সভানেত্রী জান্নাতুন নাঈম মুন্নি, উপজেলা ভাইস চেয়ারম্যান মসিউর রহমান বাবু, পৌর যুবলীগের সভাপতি সুলতান মাহমুদ ও সাধারণ সম্পাদক ফারুক হোসেনসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
পথসভা শেষে নাচোল বাসস্ট্যান্ড এলাকার দোকানে দোকানে সাধারণ ভোটারদের কাছে ভোট চান প্রধান অতিথি মাইনুল হোসেন খান নিখিল।
পরে যুবলীগ নেতারা গোমস্তাপুরে পথসভা ও গণসংযোগ করেন। রহনপুর পৌর এলাকার খোয়াড় মোড়ে উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মহসিন আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথির বক্তব্য দেন- যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।
উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম টাইগারের সঞ্চালনায় পথসভায় আরো বক্তব্য দেন- গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি গোলাম মোস্তফা বিশ্বাস।
পথসভায় আরো উপস্থিত ছিলেন- যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বাস মতিউর রহমান বাদশা ও রফিকুল আলম সৈকত জোয়ার্দার, সাংগঠনিক সম্পাদক ডা. হেলাল উদ্দিন, সহ-সম্পাদক কামরুল হাসান লিংকন, সদস্য ইঞ্জিনিয়ার শহিদুল ইসলাম সরকার।
প্রধান অতিথির বক্তব্যে মাইনুল হোসেন খান নিখিল বলেন, কেউ যদি টাকা বিতরণ করে, তাদের ধরে পুলিশে দিবেন। কেউ টাকা দিয়ে মানুষের চরিত্র যেন নষ্ট করতে না পারে। তিনি বলেন- আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও কিছু নেতাকর্মী ষড়যন্ত্র চলাচ্ছে। যুবলীগ নেতাকর্মীদের সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে সজাগ থাকতে হবে। সকলকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করার আহ্বান জানান তিনি।
সভা শেষে নৌকার পক্ষে ভোট চেয়ে রহনপুর পৌর এলাকায় সাধারণ মানুষের মধ্যে লিফলেট বিতরণ করেন কেন্দ্রীয় যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ মাইনুল হোসেন খান নিখিলসহ অন্যরা।