চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে উপনির্বাচন: নৌকার প্রার্থীকে বিজয়ী করতে আ.লীগের মতবিনিময় সভা

34

আগামী ১ ফেব্রুয়ারি চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপনির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী মু. জিয়াউর রহমানকে বিজয়ী করার লক্ষে নাচোল, গোমস্তাপুর ও ভোলাহাট উপজেলা আওয়ামী লীগের আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।  শুক্রবার পৃথকভাবে এই কর্মসূচির আয়োজন করে উপজেলা আওয়ামী লীগ।
বিকেল ৩টায় নাচোল ডাকবাংলো মাঠে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আবুল হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য দেনÑ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যকরী সংসদের সাংগঠনিক সম্পাদক শ্রী সুজিত রায় নন্দি, উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ আবদুল আওয়াল শামীম, সদস্য সাহাবুদ্দিন ফরাজি, সদস্য নির্মল কুমার চ্যাটার্জি, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শাহজালাল মুকুল, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও জেলা নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন।
নাচোল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদেরের সঞ্চালনায় সভায় আরো উপস্থিত ছিলেনÑ জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল আওয়াল গণি জোহাসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
পরে কেন্দ্রীয় নেতৃবৃন্দ একই লক্ষে গোমস্তাপুর উপজেলার রহনপুর ও ভোলাহাট উপজেলায় আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন।
বক্তারা সকল ভেদাভেদ ভুলে নৌকার প্রার্থীর বিজয় নিশ্চিতে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।