চাঁপাইনবাবগঞ্জ সদরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

16

চাঁপাইনবাবগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ (অনূর্ধ্ব-১৭, বালক) ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে।  শুক্রবার সকালে শহরের পুরাতন স্টেডিয়ামে শান্তির প্রতিক পায়রা ও বেলুন উড়িয়ে সদর উপজেলার এই টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলা প্রশাসক এ কে এম গালিভ খান।
উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দেবেন্দ্র নাথ উরাঁও। টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক সদর উপজেলা নির্বাহী অফিসার ইফফাত জাহানের সভাপতিত্বে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান তসিকুল ইসলাম তসি, জেলা ক্রীড়া অফিসার মো. জাহাঙ্গীর হোসেন, উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য সচিব আব্দুল হান্নানসহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।
টুর্নামেন্টে সদর উপজেলার ১৪টি ইউনিয়ন পরিষদ ফুটবল দল অংশ নিচ্ছে।
উদ্বোধনী খেলায় প্রতিদ্বন্দ্বিতা করে রানীহাটি ইউনিয়ন পরিষদ ফুটবল দল ও মহারাজপুর ইউনিয়ন পরিষদ ফুটবল দল। নির্ধারিত সময়ে ১-১ গোলে সমতা হলে খেলা টাইব্রেকারে গড়ায় এবং মহারাজপুর ইউনিয়ন পরিষদ ফুটবল দল ৪-২ গোলের ব্যবধানে রানীহাটি ইউনিয়ন পরিষদ ফুটবল দলকে হারিয়ে জয়লাভ করে।
দ্বিতীয় খেলায় চরবাগডাঙ্গা ইউনিয়ন পরিষদ ফুটবল দল ও চর অনুপনগর ইউনিয়ন পরিষদ ফুটবল দলের খেলাটিও নির্ধারিত সময়ে গোলশূন্যভাবে শেষ হলে টাইব্রেকারে ৩-১ গোলে চরবাগডাঙ্গা ইউনিয়ন পরিষদ ফুটবল দল জয়লাভ করে।