চাঁপাইনবাবগঞ্জ পৌর কর্মচারী সংসদের নতুন কমিটি গঠন : সভাপতি রুহুল সম্পাদক আজিজ

20

চাঁপাইনবাবগঞ্জ পৌর কর্মচারী সংসদের ২ বছরের জন্য নতুন কমিটি গঠন করা হয়েছে। এবার কমিটিতে সভাপতি করা হয়েছে রুহুল আমিনকে এবং সাধারণ সম্পাদক আব্দুল আজিজ খানকে।
গত ৭ ফেব্রুয়ারি বিকেল ৩টায় পৌরসভার সম্মেলন কক্ষে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় সভাপতিত্ব করেন পৌর কর্মচারী সংসদের সভাপতি মো. এনামুল হক।
সভায় আরো উপস্থিত ছিলেনÑ নির্বাহী প্রকৌশলী মো. সেলিম উদ্দীন, পৌরসভার সচিব সচিব মামুন অর রশিদ, হিসাব রক্ষকণ কর্মকর্তা আহসান হাবিবসহ কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
সভায় পৌর কর্মচারী সংসদের নতুন কমিটি গঠনের ওপর বিস্তারিত আলোচনা হয়। আলোচনা শেষে সর্ব সম্মতিক্রমে ১৭ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়। কমিটির অন্যরা হলেন-সিনিয়র সহসভাপতি রবিউল আওয়াল ও সেরাজুল ইসলাম, সহসভাপতি সেরাজুল ইসলাম ও হাবিবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম ও আতিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক শ্রী দিলিপ রায়, কোষাধ্যক্ষ আব্দুর রাকিব, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক রাশিদুল ইসলাম রাশেদ, কর্মচারী কল্যাণ সম্পাদক গোলাম ফারুক, ক্রীড়া সম্পাদক শ্রী সুব্রত ঘোষ, দপ্তর সম্পাদক জুবায়ের আলী, প্রচার সম্পাদক নূরুল আওলিয়া বাবুল, মহিলা বিষয়ক সম্পাদক মোজলেমা খাতুন, সদস্য চতুর্থ শ্রেণী শ্রী স্বাধীন সাহা।