চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা : অবসপ্রাপ্ত ৫৩ কর্মকর্তা-কর্মচারীকে ভাতা প্রদান

22

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার অবসরপ্রাপ্ত ৫৩ জন কর্মকর্তা-কর্মচারীকে অবসরকালীন ভাতার চেক প্রদান করা হয়েছে। বুধবার বিকাল ৪টায় এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে এই ভাতা প্রদান করা হয়।
পৌর মিলনায়তনে পৌরসভার প্যানেল মেয়র-১ মো. সালেহ উদ্দিনের সভাপতিত্বে চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন পৌর মেয়র মো. মোখলেসুর রহমান। এ সময় তিনি বলেন, কর্মকর্তা-কর্মচারীরা অবসরকালীন ভাতা কিভাবে পাবেন সেটি নিয়ে পরিষদের সদস্যদের সঙ্গে পরামর্শ গ্রহণ করা হয়। তিনি বলেন- এটা করুণা নয়, এটা আপনাদের পাওনা। আপনাদের পাওনার টাকা সময়মত পরিশোধ করা আমাদের নৈতিক দায়িত্ব। অনেকেই আপনারা কষ্টের মধ্যে রয়েছেন, যথাসময়ে টাকা পেলে উপকার হবে। তিনি বলেন, এ পৌরসভার উন্নয়নে আপনাদের অনেক শ্রম রয়েছে। আপনাদের পাওনা টাকা পরিশোধ করতে প্রথম পর্যায়ে প্রায় ১ কোটি টাকার চেক দেয়া হচ্ছে। আগামীতে দ্রুতসময়ের মধ্যে বাকি পাওনা টাকা পরিশোধ করতে সচেষ্ট হবো।
অনুষ্ঠানে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সাবেক নির্বাহী প্রকৌশলী মো. সাদেকুল ইসলাম তার বক্তব্যে অবসরের টাকা প্রদান করায় মেয়রের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
পরে মেয়র অবসরপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারীদের হাতে চেক তুলে দেন।
এতে উপস্থিত ছিলেনÑ চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মো. আবদুল জলিল ও সাধারণ সম্পাদক কৃষিবিদ মো. রোকনুজ্জামান, পৌরসভার প্যানেল মেয়র-২ মো. জিয়াউর রহমান আরমান, প্যানেল মেয়র-৩ নাজনীন ফাতেমা জিনিয়াসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর, পৌরসভার সচিব মো. মামুন অর রশিদ, মেডিকেল অফিসার ডা. ওয়ালিউল ইসলাম খান।