চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক সপ্তাহ সম্পন্ন

253

চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউট আয়োজিত বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক সপ্তাহ-২০২২ সম্পন্ন হয়েছে। চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের খেলার মাঠে সপ্তাহব্যাপী বিভিন্ন ধরনের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। মঙ্গলবার সমাপনী অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। অধ্যক্ষ প্রকৌশলী. এ জে এম মাসুদুর রহমান প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।
এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চীফ ইন্সট্রাক্টর (ইলেকট্রিক্যাল) আফিদা রহমান ও চীফ ইন্সট্রাক্টর (নন-টেক/রসায়ন) দুর্গা চরণ রায়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আরএসি ইন্সট্রাক্টর ও ফুটবল কমিটির আহ্বায়ক আব্দুল মালেক। এসময় ফুটবল কমিটির সদস্য সচিব ইন্সট্রাক্টর (নন-টেক) ও শিক্ষার্থী কল্যাণ কর্মকর্তা মো. আজিজুর রহমানসহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।
এই প্রতিযোগিতায় চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের মোট ৬টি বিভাগের ৬ টি দল অংশগ্রহণ করে। প্রতিযোগিতায় আরএসি দল চ্যাম্পিয়ন এবং মেকাট্রনিক্স দল রানার-আপ হওয়ার গৌরব অর্জন করে। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হন সৌরভ এবং সামিউল ম্যান অব দ্য ফাইনাল নির্বাচিত হন।
উল্লেখ্য, উক্ত বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক সপ্তাহ প্রতিযোগিতা গত ২১ ডিসেম্বর শুরু হয়।