চাঁপাইনবাবগঞ্জ ডায়াবেটিস সমিতির ১৪তম বার্ষিক সাধারণ সভা

19

চাঁপাইনবাবগঞ্জ ডায়াবেটিস সমিতির ১৪তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১০টায় ডায়াবেটিক সমিতির সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।
সমিতির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিনের সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভায় স্বাগত বক্তব্য দেন এবং বার্ষিক প্রতিবেদন পাঠ করেন সমিতির সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহেদ। তিনি বার্ষিক প্রতিবেদনে সমিতির গত বছরের আয়-ব্যয়, অডিট রিপোর্ট এবং বার্ষিক বাজেটসহ অন্যান্য বিষয় উত্থাপন করেন।
এছাড়া সভায় সমিতির প্রধান উপদেষ্টা ও সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সাবেক সচিব জিল্লার রহমানের আন্তরিক প্রচেষ্টায় সমিতির ৫০ শয্যাবিশিষ্ট ডায়াবেটিক হাসপাতাল নির্মাণ সম্পন্ন হওয়ায় প্রধান উপদেষ্টার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়।
সাধারণ সভায় সম্মানিত অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক এমপি মু. জিয়াউর রহমান। এছাড়া আরো উপস্থিত ছিলেনÑ সমিতির পরিচালক ও জেলা মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) সভাপতি ডা. দুররুল হোদা, কোষাধ্যক্ষ কৃষবিদ কামরুল আরেফিন বুলু মিয়া, সদস্য আব্দুল হান্নান মাস্টার, মেসবাহুল জাকেরসহ অন্যরা।
সভায় সাবেক এমপি ও সমিতির আজীবন সদস্য লতিফুর রহমান, সাবেক পৌর মেয়র মাওলানা আব্দুল মতিন. প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির নির্বাহী পরিচালক ও গৌড় বাংলার সম্পাদক হাসিব হোসেন, ব্যবসায়ী সামিউল হক লিটন, জেলা বিএনপির আহ্বায়ক গোলাম জাকারিয়াসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।
বিভিন্ন সময়ে সমিতির মৃত্যুবরণকারী সদস্যদের প্রতি শোক প্রস্তাব পাঠ শেষে তাদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন, টাউন জামে মসজিদের ইমাম মাওলানা মাহবুবুর রহমান।