চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেস ক্লাব : সাধারণ সম্পাদকের দায়িত্ব নিলেন আশরাফুল ইসলাম রঞ্জু

10

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বভার গ্রহণ করেছেন চ্যানেল আই’র জেলা প্রতিনিধি, দৈনিক চাঁপাই দর্পণ’র প্রকাশক ও সম্পাদক, জেলার প্রথম অনলাইন টিভি ‘দর্পণ টিভি’র ব্যবস্থাপনা পরিচালক, দৈনিক মানবকণ্ঠ ও দৈনিক বার্তা’র প্রতিনিধি আশরাফুল ইসলাম রঞ্জু। বৃহস্পতিবার দুপুরে শহরের শহীদ সাটু হল মার্কেটের ৩য় তলায় চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেস ক্লাবের নিজস্ব মিলনায়তনে সাধারণ সভায় এই দায়িত্বভার গ্রহণ করেন তিনি।
সভায় আশরাফুল ইসলাম রঞ্জুকে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেস ক্লাবের বিদায়ী সাধারণ সম্পাদক ডাবলু কুমার ঘোষ প্রেস ক্লাবের দায়িত্ব বুঝিয়ে দেন।
চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেস ক্লাবের সভাপতি আলমগীর কবির কামালের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেনÑ সহ-সাধারণ সম্পাদক মো. নাদিম হোসেন, কোষাধ্যক্ষ হোসেন শাহনেওয়াজ এবং সদস্য আলহাজ মো. নাইমুল হক, মোহা. জোনাব আলী, মো. মতিউর রহমান, মনোয়ার হোসেন জুয়েল, এ.কে.এস রোকনসহ অন্যরা।
শেষে প্রেস ক্লাবের উন্নয়নসহ বিভিন্ন বিষয়ে আলোচনা ও করণীয় বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বভার গ্রহণ করে আশরাফুল ইসলাম রঞ্জু আগামী দিনে প্রেস ক্লাব সুষ্ঠুভাবে পরিচালনার জন্য জেলা প্রেসক্লাবের সকল সদস্যসহ সকলের আন্তরিক সহযোগিতা ও দোয়া কামনা করেন।
সভায় জেলা প্রেস ক্লাবের সদস্যগণ প্রেস ক্লাবের সকল কাজে আন্তরিকভাবে সহযোগিতার আশ^াস দেন।
উল্লেখ্য, ২০২১ সালের ১৫ জুলাই চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেস ক্লাবের কার্যনির্বাহী কমিটির নির্বাচন সম্পন্ন হয়। নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হন দৈনিক খবরের প্রতিনিধি আলমগীর কবির কামাল। সমান সংখ্যক ভোট পেয়ে যৌথভাবে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন ডাবলু কুমার ঘোষ ও আশরাফুল ইসলাম রঞ্জু। চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেস ক্লাবের সাধারণ সভার সিদ্ধান্ত অনুযায়ী প্রেস ক্লাবের দুই বছর মেয়াদি কমিটির প্রথম বছরে ডাবলু কুমার ঘোষ এবং পরবর্তী বছরে আশরাফুল ইসলাম রঞ্জু সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করার বিষয়ে সিদ্ধান্ত হয়।