চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ নির্বাচন : ৯ জনের প্রার্থিতা প্রত্যাহার

59

চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে প্রত্যাহারের শেষ দিন রবিবার ৫টি সাধারণ ওয়ার্ড ও ১টি সংরক্ষিত ওয়ার্ড থেকে ৯ জন প্রার্থিতা প্রত্যাহার করে নিয়েছেন। তাদের মধ্যে সাধারণ ওয়ার্ড-১ থেকে সাবেক জেলা পরিষদ সদস্য ও সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য মোহা. আবুল বাসার তার প্রার্থিতা প্রত্যাহার করেছেন।
অন্যদিকে ২নং সাধারণ ওয়ার্ড থেকে প্রার্থিতা প্রত্যাহার করেছেন মো. আব্দুল হক ও জাহাঙ্গীর আলম, ৩নং সাধারণ ওয়ার্ড থেকে মো. জান্নাতুল আলম, ৪নং সাধারণ ওয়ার্ড থেকে মো. আরজেদ আলী এবং ৫নং সাধারণ ওয়ার্ড থেকে মো. সারোয়ার ই আলম, মো. জিয়াউল হক ও মো. সিরাজ উদ্দৌলা। এদিকে ২টি সংরক্ষিত ওয়ার্ডের মধ্যে ১নং ওয়ার্ড থেকে শুধুমাত্র সাবেক জেলা পরিষদ সদস্য (সংরক্ষিত) সান্তনা হক তার প্রার্থিতা প্রত্যাহার করে নিয়েছেন।
চাঁপাইনবাবগঞ্জ জেলা নির্বাচন অফিসার ও জেলা পরিষদ নির্বাচনে সহকারী রিটার্নিং অফিসার মো. মোতাওয়াক্কিল রহমান এই তথ্য নিশ্চিত করেছেন।
এদিকে প্রার্থিতা প্রত্যাহারের পর আবুল বাসার সাংবাদিকদের জানান, “রফিকুল ইসলাম আমার ছোটভাইয়ের মতো এবং সদর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি। আমি বিগত সময়ে ৫টি বছর একসাথে সদস্য ছিলাম। আমি তার বড়ভাই হিসেবে তাকে সমর্থন দিয়ে আমার প্রার্থিতা প্রত্যাহার করলাম।”