চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ নির্বাচন : দলীয় মনোনয়ন পাবার পর শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন

38

আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিতব্য চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন পাবার পর থেকে মুঠো ফোন, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে আওয়ামী লীগ নেতা কর্মীসহ বিভিন্ন মহলের শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. রুহুল আমিন।
গত শনিবার বিকেল ৪টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভায় চাঁপাইনবাবগঞ্জসহ দেশের ৬০টি জেলা পরিষদের আসন্ন চেয়ারম্যান পদে দল সমর্থিত প্রার্থী চূড়ান্ত করে আওয়ামী লীগ।
এদিকে দলীয় সমর্থনের বিষয়টি এক পত্রের মাধ্যমে মো. রুহুল আমিনকে শুভেচ্ছা জানিয়ে সাফল্য কামনা করেছেন আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের এবং আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি। প্রধানমন্ত্রী ওই পত্রে বলেছেন “বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ড চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ-এর নির্বাচনে ‘চেয়ারম্যান পদে’ আপনাকে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী হিসেবে সমর্থন প্রদান করেছে। আপনার সর্বাঙ্গীন সাফল্য কামনা করছি।”
এদিকে দলীয় মনোনয়ন পাওয়ায় আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি ও আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ মনোনয়ন বোর্ডের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন মো. রুহুল আমিন। তিনি তার দলের নেতা-কর্মীদেরও অভিনন্দন জানান।