চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ নির্বাচন : ৯ আওয়ামী লীগ নেতার দলীয় মনোনয়ন জমা

90

আগামী ১৭ অক্টোবর চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে দলীয় মনোনয়ন প্রত্যাশী আওয়ামী লীগ নেতারা এখন ঢাকায় অবস্থান করছেন। বৃহস্পতিবার ছিল দলীয় মনোনয়ন ফরম তোলা ও জমা দেয়ার শেষ দিন।
দলীয় সূত্রে জানা গেছে, এখন পর্যন্ত আওয়ামী লীগের স্থানীয় সরকার নির্বাচনী বোর্ড থেকে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করে জমা দিয়েছেন আওয়ামী লীগের ৯ জন। তারা হলেনÑ জেলা আওয়ামী লীগের সহসভাপতি সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক শরিফুল আলম, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আসরাফুল হক, আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার মাহতাব উদ্দিন, গোমস্তাপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান খুরসিদ আলম বাচ্চু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পারভেজ হাসান বাবু মন্ডল, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হালিমা খাতুন, অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট আঞ্জুমান আরা, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট আফসার আলী।
যোগাযোগ করা হলে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মু. জিয়াউর রহমান বৃহস্পতিবার সন্ধ্যায় এই নাম উল্লেখ করে বলেন, যতটুকু জেনেছি তাতে এই ৯ জনের নাম পাওয়া গেছে। তবে এর বাইরে আর কেউ জমা দিয়েছেন কি না তা এখনো জানা যায়নি।