চাঁপাইনবাবগঞ্জ জেলা কলেজ শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতি, প্রয়াত চার সদস্যের নমিনীকে ১৯৬০০৪২ টার চেক প্রদান

27

চাঁপাইনবাবগঞ্জ জেলা কলেজ শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির মারা যাওয়া চারজন সদস্যের নমিনীকে ১৯ লাখ ৬০ হাজার ৪২ টাকার চেক প্রদান করা হয়েছে। সোমবার বেলা সাড়ে ১০টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা কলেজ শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতি আয়োজিত এক অনুষ্ঠানে চেকগুলো প্রদান করা হয়। তাদের মধ্যে-মহিপুর কলেজের দিবা প্রহরী আফসার আলীর নমিনীকে ৪ লাখ ৪০ হাজার ৭৯৫ টাকা, ভোলাহাট মহবুল্লাহ কলেজের গ্রন্থাগারিক মোজাহার হোসেনের নমিনীকে লাখ ৭৩ হাজার ৬১৪ টাকা, গোমস্তাপুর সোলেমান মিয়া ডিগ্রি কলেজের ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক এনামুল হকের নমিনীকে ৪লাখ ৭৩ হাজার ৯৯৪ টাকা এবং শিবগঞ্জের আলহাজ্ব শরিফ আহমেদ কারিগরি উচ্চ বিদ্যালয় ও কলেজের গণিত বিভাগের প্রভাষক শরীয়তুল্লাহ’র নমিনীকে ৪ লাখ ৭১ হাজার ৬৩৯ টাকার চেক প্রদান করা হয়।
অনুষ্ঠানে বক্তব্য দেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দেবেন্দ্র নাথ উরাঁও, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আনিছুর রহমান। সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি নাচোল মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ ওবাইদুর রহমান এবং সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ টেকনিক্যাল ও বিজনেস ম্যানেজমেন্ট কলেজের অধ্যক্ষ আতিকুল ইসলাম। অন্যদের মধ্যে বক্তব্য দেন, সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া, মহিপুর কলেজের অধ্যক্ষ মতিউর রহমান, দিয়াড় কলেজের অধ্যক্ষ শাহজাহান আলী। এ সময় সমিতির অন্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সমিতির এটি একটি ভালো কাজ। একাজের পাশাপাশি সামাজিক দায়বদ্ধার জায়গা থেকে সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর মেধাবী শিক্ষার্থীদের জন্য শিক্ষা বৃত্তির ব্যবস্থা করার আহ্বান জানান অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দেবেন্দ্র নাথ উরাঁও। সমিতির নেতৃবৃন্দ সমিতির কার্যালয় করার জন্য সরকারি জমি বরাদ্দ দেয়ার জন্য অনুরোধ জানান।