দৈনিক গৌড় বাংলা

সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

চাঁপাইনবাবগঞ্জ জেলার ব্যবসায়ী ও শিল্প পতিদের নিয়ে ঈদ পুনর্মিলনী

চাঁপাইনবাবগঞ্জ জেলার ব্যবসায়ী ও শিল্পপতিদের নিয়ে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৮ জুন) রাতে নবাবগঞ্জ ক্লাব মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করে ‘সম্মিলিত ব্যবসায়ী ও স্বার্থ উন্নয়ন ফোরাম।’
ফোরামের সভাপতি মনোয়ারুল ইসলাম ডালিমের সভাপতিত্বে অুনষ্ঠিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে বক্তব্য দেন, চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি আব্দুল ওদয়াহেদ, ম্যাক্স হসপিটালের চেয়ারম্যান ডা. গোলাম রাব্বানী, বিশিষ্ট শিল্পপতি আকবর হোসেন, ব্যবসায়ী শামসুল হক, চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সহসভাপতি মসিউল করিম বাবু, সহসভাপতি আখতারুল ইসলাম রিমন, চেম্বারের পরিচালক খাইরুল ইসলাম ও আব্দুল আওয়াল, আমদানি-রপ্তানিকারক একরামুল হক, নাজমুল হক খান রুবেল, নারী উদ্যোক্তা আকসানা খানম, খালেদা খাতুনসহ অন্যরা।
আলোচনায় চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির আসন্ন নির্বাচন নিয়ে আলোচনা করা হয়।
প্রতিদ্বন্দ্বিতা থাকবে তবে তা যেন হয় বন্ধুত্বপূর্ণ এমন প্রত্যাশা ব্যক্ত করেন ডা. গোলাম রাব্বানী। আকবর হোসেন নিজ মৎস্য খামারের গল্পসহ ব্যবসা-বণিজ্যের সম্ভাবনার কথা তুলে ধরেন।
অন্যান্য বক্তারা আগামী নির্বচনে আব্দুল ওয়াহের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন এবং আওব্দুল ওয়াহেদর আমলে চেম্বারের সাফল্যের কথা তুলে ধরেন।

About The Author