ব্যবসায়ীদের সঙ্গে এরফান আলীর মতবিনিময়

138

চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির দ্বিবার্ষিক নির্বাচনকে সামনে রেখে জেলার ব্যবসায়ীদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার শহরের হর্টিকালচার সেন্টারের আ¤্রকাননে প্রতিষ্ঠানটির সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ এবং এরফান গ্রুপের চেয়ারম্যান এরফান আলী এ সভার আয়োজন করেন।
এরফান আলীর সভাপতিত্বে আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক এমপি মু. জিয়াউর রহমান ও সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওদুদ, সহসভাপতি ও জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ রুহুল আমিন, সদস্য ও সংরক্ষিত আসনের এমপি ফেরদৌসী ইসলাম জেসি, সদস্য ও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোখলেসুর রহমান, চেম্বারের সাবেক সভাপতি মজিবুর রহমান, সাবেক সিনিয়র সহসভাপতি আব্দুল হান্নান (হান্নু মিয়া), জেলা ফার্টিলাইজার অ্যাসোসিয়েশনের সভাপতি মো. আকবর হোসেন, ব্যবসায়ী ঐক্য পরিষদের সভাপতি মো. শওকত আলী, জেলা ট্রাক মালিক গ্রুপের সভাপতি আব্দুস সামাদ বকুল, এফবিসিসিআইয়ের স্ট্যান্ডিং কমিটির কো-চেয়ারম্যান (হোটেল, মোটেল ও রিসোর্ট) মো. মাহবুব আলম রাজুসহ ব্যবসায়ী নেতৃবৃন্দ। সঞ্চালনা করেনÑ রাজশাহী বেতারের উপস্থাপিকা ও নিউজ প্রেজেন্টার রোকসানা আক্তার লাকি।
আসন্ন নির্বাচনে এরফান আলীর প্যানেল নির্বাচিত হলে প্রতিষ্ঠানটির নিজস্ব জায়গায় নিজ অর্থায়নে আধুনিকমানের একতলা ভবন বিশিষ্ট কার্যালয় করে দেয়ার ঘোষণা দেন এরফান আলী। তিনি আগামী ২ বছর মেয়াদে তার প্যানেলকে ভোট দিয়ে নির্বাচিত করার জন্য সর্বস্তরের ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানান।
সভায় ব্যবসায়ী ছাড়াও রাজনৈতিক ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।