চাঁপাইনবাবগঞ্জ চেম্বার ও রহনপুর পৌরসভার দোয়া ও ইফতার

34

চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি এবং রহনপুর পৌরসভার পৃথক আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
গতকাল শনিবার জেলাশহরের পুরাতন বাজারে চেম্বার ভবনে ইফতার মাহফিলের আয়োজন করা হয়। চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মো. আব্দুল ওয়াহেদের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেনÑ জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ রুহুল আমিন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আহমেদ মাহবুব-উল-ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র ও চেম্বারের পরিচালক মোখলেসুর রহমান, চেম্বারের সিনিয়র সহসভাপতি মসিউল করিম বাবু, সহসভাপতি আক্তারুল ইসলাম রিমন, পরিচালক মো. মফিজ উদ্দিন, পরিচালক রায়হানুল ইসলাম লুনাসহ অতিথি ও ব্যবসায়ীবৃন্দ।
পরে দেশ ও জাতির কল্যাণ কামনা করে মোনাজত করা হয়।
অন্যদিকে রহনপুর পৌরসভার মধ্যে বসবাসরত বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সম্মানার্থে ইফতার মাহফিলের আয়োজন করে রহনপুর পৌরসভা। শুক্রবার রহনপুর পৌর কার্যালয়ে এই ইফতার অনুষ্ঠিত হয়।
ইফতারের আগে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন রহনপুর পৌরসভার মেয়র মতিউর রহমান খান। এতে বক্তব্য দেনÑ চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মু. জিয়াউর রহমান, সাবেক সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাস, উপজেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন রেজা, গোমস্তাপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শামছুল আজম, বীর মুক্তিযোদ্ধা মাহতাবুল আলম নুরী।
এসময় বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের ঈদ সম্মানী তুলে দেওয়া হয়।
পরে দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া করা হয়।