চাঁপাইনবাবগঞ্জ চক্ষু হাসপাতালের রাস্তা নির্মানের ঘোষনা এমপির

127

img_0246চাঁপাইনবাবগঞ্জ শহরের মধ্যে সুবিশাল ভবনে চলছে চাঁপাইনবাবগঞ্জ চক্ষু হাসপাতালের কার্যক্রম। তবে এই হাসপাতালে যাওয়ার রাস্তাটি নির্মাণ হচ্ছে না অর্থাভাবে। অনেকদিন থেকেই হাসপাতালে যাওয়ার রাস্তাটি নির্মাণের দাবি অনেকেই জানিয়েছেন। সর্বশেষ, শুক্রবার এই কাতারে সামিল হলেন, চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলাম।
চাঁপাইনবাবগঞ্জ চক্ষু হাসপাতালে চক্ষু শিবিরের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দিতে গিয়ে শুরুতেই তিনি বলেন ‘‘এতবড় হাসপাতাল অথচ এর রাস্তা নেই, একটা সরু গলির মধ্যে দিয়ে আসতে হয়েছে, এখানে মাননীয় সংসদ সদস্য আছেন, আমি তাঁর কাছে চক্ষু হাসপাতালের হয়ে দাবি জানাচ্ছি তিনি যাতে দ্রুত এই রাস্তাটি নির্মাণের ব্যবস্থা নেন।
পরে প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে সংসদ সদস্য আব্দুল ওদুদ বলেন, চাঁপাইনবাবগঞ্জ চক্ষু হাসপাতালের উন্নয়নে যা যা করা দরকার সবই করা হবে। এ সময় অনুষ্ঠান স্থলে উপস্থিত সকলেই এমপি আব্দুল ওদুদের কাছে রাস্তা নির্মাণের ঘোষণা দেওয়ার অনুরোধ করেন। এ সময় তিনি বলেন আমি বললাম তো সবই করব ‘‘আপনারা হয়ত জানেন ইউজিপ প্রকল্পে আমাদের পৌরসভাকে অন্তর্ভুক্ত করা হয়েছে, এই রাস্তাটি হয় ইউজিপ প্রকল্পের মধ্যেই অন্তর্ভুক্ত করে না হয় আমার থোক বরাদ্দ থেকে দ্রুত সময়ের মধ্যেই করে দিব। এমপির এমন ঘোষণায় দীর্ঘদিনের দাবি পূরণ হওয়ায় সকলেই করতালি দিয়ে উচ্ছাস প্রকাশ করেন।