চাঁপাইনবাবগঞ্জ অন্ধ কল্যাণ সমিতির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

95

untitled-1-copyবাংলাদেশ অন্ধ কল্যাণ সমিতি পরিচালিত চাঁপাইনবাবগঞ্জ চক্ষু হাসপাতালে চিকিৎসাসেবা নিতে আসা চক্ষুরোগী ও সুধীজনের সাথে সমিতির কর্মকর্তরা মতবিনিময় করেছেন। গতকাল বৃহস্পতিবার জাতীয় অন্ধ কল্যাণ সমিতি, চাঁপাইনবাবগঞ্জ শাখার ১৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে এই সভার আয়োজন করা হয়।
সকাল ১০টায় সমন্বয়কারী নেদাউল ইসলামের সভাপতিত্বে চক্ষু হাসপাতালের ডা. আয়াজউদ্দীন মিলনায়তনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য দেন, সমিতির সাধারণ সম্পাদক ও চক্ষু হাসপাতালের পরিচালক প্রকৌশলী একেএম, খাদেমুল ইসলাম ফিকসন। চিকিৎসা সেবা গ্রহণকারীদের পক্ষ থেকে বক্তব্য দেন মো. সানাউল্লা, সৈয়দ আলী, আজীবন সদস্য আব্দুল হান্নান, সুপার ভাইজার মনিরুল ইসলাম, অপথালমিক সোহেল রানা প্রমুখ।
মতবিনিময় কালে প্রকৌশলী খাদেমুল ইসলাম জানান, চাঁপাইনবাবগঞ্জ জেলাবাসীর তথা বাংলাদেশের চক্ষু রোগীদের নামমাত্র মূল্যে চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে এই জেলায় পুর্নাঙ্গ চক্ষু হাসপাতাল নির্মাণ করা হয়েছে। যার বীজ রোপিত হয়েছিলো আজ থেকে ১৭ বছর আগে। অর্থের অভাবে একজন মানুষও যেন অন্ধত্বকে বরণ না করে এই নীতি নিয়েই চিকিৎসাসেবা প্রদান করা হচ্ছে। ভবিষ্যতে সেবার মান আরো বৃদ্ধি করা হবে বলে তিনি উল্লেখ করেন। তিনি আরো বলেন এই প্রতিষ্ঠান চাঁপাইনবাবগঞ্জ জেলাবাসীর এবং আপনারা এই হাসপাতালের গর্বিত অংশীদার।