চাঁপাইনবাবগঞ্জে ৬৩ জন রোগীকে আর্থিক অনুদান প্রদান

15

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ৩৩ জন ও গোমস্তাপুর উপজেলার ৩০ ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগীর মাঝে ৩১ লাখ ৫০ হাজার টাকার আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে। প্রত্যেককে ৫০ হাজার টাকা করে প্রদান করা হয়। মঙ্গলবার বিকেল তিনটায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও জেলা সমাজ সেবা কার্যালয় চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ৩৩ জনের মাঝে এই চেক বিতরণের আয়োজন করে।
জেলা প্রশাসক এ কে এম গালিভ খানের সভাপতিত্বে অনুষ্ঠিত চেক বিতরণ অনুষ্ঠানে মুঠোফোনে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য দেন মহিলা সংসদ সদস্য ফেরদৌসি ইসলাম জেসি। অনুষ্ঠান সঞ্চালনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. জাকিউল ইসলাম। এসময় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দেবেন্দ্র নাথ উরাঁও, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক সাহিদা আখতার, শহর সমাজ সেবা কর্মকর্তা মোহা. ইমতিয়াজ কবীরসহ অন্যরা উপস্থিত ছিলেন।
অন্যদিকে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগীদের মাঝে চেক বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলা সভাকক্ষে বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আসমা খাতুন। এতে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন রেজা। অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা নুরুল ইসলাম, উপজেলা প্রেসক্লাবের সভাপতি আতিকুল ইসলাম আজম। অনুষ্ঠানে উপজেলার ৩০ জন বিভিন্ন রোগে আক্রান্ত উপহারভোগীদের মাঝে ৫০ হাজার টাকা করে মোট পনের লক্ষ টাকার চেক তুলে দেয়া দেন অতিথিরা।