চাঁপাইনবাবগঞ্জে ৩৪ স্বেচ্ছাসেবী সংগঠন পেল সরকারি অনুদান

20

চাঁপাইনবাবগঞ্জে বাংলাদেশ জাতীয় সমাজ কল্যাণ পরিষদে ২০২১-২২ অর্থবছরে নিবন্ধিত ৩৪টি স্বেচ্ছাসেবী সংগঠনের অনুকূলে ১২ লাখ ৫৪ হাজার টাকার অনুদানের চেক প্রদান করা হয়েছে। এর মধ্যে ৩০টি সংগঠনকে ৩৭ হাজার টাকা করে ১১ লাখ ১০ হাজার টাকা এবং ৪টিকে ৩৬ হাজার টাকা করে ১ লাখ ৪৪ হাজার টাকা প্রদান করা হয়।
মঙ্গলবার বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রধান অতিথি হিসেবে চেকগুলো বিতরণ করেন জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন। বিতরণ-পূর্ব প্রতিটি সংগঠনের কার্যক্রম জানতে চান জেলা প্রশাসক।
এসময় সংগঠনগুলোর সভাপতি ও সাধারণ সম্পাদকরা তাদের পরিচয় দিতে গিয়ে জানান, তারা খেলাধুলা, জাতীয় দিবস পালন, বাল্যবিয়ে ও মাদক প্রতিরোধ, বৃক্ষ রোপণসহ সামাজিক নানান কার্যক্রম পরিচালনা করেন।
সরকারের এই অর্থ প্রান্তিক মানুষের কল্যাণে ব্যয় করার আহ্বান জানান জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন। তিনি সংগঠনগুলোর কার্যক্রম ভালোভাবে মনিটর করার জন্য সমাজসেবার কর্মকর্তাদের নির্দেশনা প্রদান করেন।
অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য দেনÑ বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দস সামাদ। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক আহমেদ মাহবুব-উল-ইসলাম, জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক উম্মে কুলসুম, সমাজসেবা অফিসার (রেজিস্ট্রেশন) ফিরোজ কবির উপস্থিত ছিলেন।
জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা কার্যালয় চেক বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে।