চাঁপাইনবাবগঞ্জে ২টি সংসদীয় আসনে উপনির্বাচন নৌকার পক্ষে গণসংযোগ করে গেলেন ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক

27

৪৪, চাঁপাইনবাবগঞ্জ-২ (নাচোল-গোমস্তাপুর-ভোলাহাট) ও ৪৫, চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) সংসদীয় আসনে আগামী ১ ফেব্রুয়ারি উপনির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা এসএম কামাল হোসেন, যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান এরই মধ্যে চাঁপাইনবাবগঞ্জ সফর করেছেন। সফরকালে তারা নৌকার প্রার্থী মু. জিয়াউর রহমান ও আব্দুল ওদুদের পক্ষে বিভিন্ন স্থানে পথসভা, গণসংযোগ ও প্রচার মিছিলে অংশ নেন।
তাদরে মধ্যে দুই দিনের সফর করেন ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক। তারা চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল ওদুদকে বিজয়ী করার লক্ষে গত রবিবার জেলা ছাত্রলীগ আয়োজিত প্রতিনিধি সভায় ও পৌরসভার ৬নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত দুটি পথসভাসহ গণসংযোগে অংশগ্রহণ করেন। পরদিন সোমবার চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মু. জিয়াউর রহমানকে বিজয়ী করার লক্ষে জেলা ছাত্রলীগের আয়োজনে নাচোল উপজেলায় গণসংযোগ ও পথসভা, গোমস্তাপুর উপজেলায় পথসভা ও প্রতিনিধি সভা এবং ভোলাহাট উপজেলায় প্রচার মিছিল ও পথসভায় অংশগ্রহণ করেন ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।
এসব কর্মসূচিতে অংশগ্রহণকালে তারা নৌকাকে বিজয়ী করতে অতীতের মতো ছাত্রলীগকে অগ্রণী ভূমিকা পালন করার নির্দেশ প্রদান করেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের জন্য নিজেদের উপযুক্ত স্মার্ট সিটিজেন হিসেবে গড়ে তোলার আহ্বান।
জেলা ছাত্রলীগের সভাপতি ডা. সাইফ জামান আনন্দর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আসিকুজ্জামান আসিকের সঞ্চালনায় এসব কর্মসূচিতে বিপুলসংখ্যক নেতাকর্মী অংশগ্রহণ করেন।
চাঁপাইনবাবগঞ্জ জেলায় দীর্ঘ দেড় যুগেরও বেশি সময় পর বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সাংগঠনিক সফর করে গেলেন।
তাদের সাংগঠনিক সফরের বিষয়ে জেলা ছাত্রলীগের সভাপতি ডা. সাইফ জামান আনন্দ জানান, ‘বাংলাদেশ ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান দায়িত্ব গ্রহণের পর প্রথম সাংগঠনিক সফর হিসেবে চাঁপাইনবাবগঞ্জ জেলায় আসায় এটি আমাদের জন্য স্মরণীয় হয়ে থাকবে এবং সেই সাথে তাদের উপস্থিতি ও দিকনির্দেশনায় তৃণমূলের নেতাকর্মীরা আরো বেশি উজ্জীবিত ও প্রাণবন্ত হয়ে নৌকার বিজয়ে অগ্রণী ভূমিকা পালন করতে পারবে।’