চাঁপাইনবাবগঞ্জে ১৬ ইউপিতে আ.লীগ ৮ বিএনপি ১ ও ৭ সতন্ত্র প্রার্থী জয়ী

240

Capture

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় গত কাল শনিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটহণ শেষে বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করা হয়। ঘোষিত ফলাফলে মহারাজপুর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী এজাবুল বুলি নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৯ হাজার ৬০৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির নজরুল ইসলাস সোনা লাঙ্গল প্রতীকে পেয়েছেন ৪ হাাজর ৭৫৪ ভোট। ঝিলিম ইউনিয়নে বিএনপির তসিকুল ইসলাম তসি ধানেরশীষ প্রতীকে ৭ হাজার ৩৬৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।
তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের লুৎফুল হাসান টুটুল নৌকা প্রতীকে পেয়েছেন ৫ হাজার ৩৭৫ ভোট। চরঅনুপনগর ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের সাদেকুল ইসলাম বাচ্চু (নৌকা) ২ হাজার ১৪৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী (আ.লীগ বিদ্রোহী) এস আব্দুল বাদী বাদশা (আনারস) পেয়েছেন ১ হাজার ৯৩৯ ভোট। বারঘরিয়া ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী আবুল খায়ের (ঘোড়া) ৬ হাজার ৭২৩ ভোটে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী , হারুণ অর রশিদ (নৌকা) পেয়েছেন ৫ হাজার ৫৬৫ ভোট। বালিয়াডাঙ্গা ইউনিয়নে তরিকুল ইসলাম (নৌকা) ৮ হাজার ১৯৪ ভোটে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী একরামুল হক পেয়েছেন ৭ হাজার ৬৪০ ভোট। গোবরাতলা ইউনিয়নে আসজাদুর রহমান মান্নু (নৌকা) ৬ হাজার ৭৪৯ ভোটে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রবিউল ইসলাম (ধানেরশীষ) পেয়েছেন ৫ হাজার ১৮০ ভোট। রানীহাটি ইউনিয়নে মহসিন আলী (নৌকা) ৬ হাজার ৪৩০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী হাবিবুর রহমান (মোটরসাইকেল) পেয়েছেন ৫ হাজার ৭৯৪।
দেবীনগর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী (আ.লীগ বিদ্রোহী) আব্দুর রাজ্জাক (আনারস) ৫ হাজার ৭১৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হাফিজুর রহমান (নৌকা) পেয়েছেন ৪৫০২ ভোট। শাহজাহানপুর ইউনিয়নে আব্দুস সালাম (নৌকা) ৫ হাজার ৯৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী, আ.লীগের বিদ্রোহী প্রার্থী আব্দুর রশিদ (আনারস) পেয়েছেন ৪ হাজার ১৭৫ ভোট। চরবাগডাঙ্গা ইউনিয়নে আ.লীগের বিদ্রোহী প্রার্থী শহীদ রানা টিপু (মোটরসাইকেল) ৭ হাজার ৫২ ভোটে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ওমর আলী (নৌকা) পেয়েছেন ৩ হাজার ১৮৮ ভোট। সুন্দরপুর ইউনিয়নে হাবিবুর রহমান (নৌকা) ৬ হাজার ৬৯০ ভোটে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আ.লীগের বিদ্রোহী প্রার্থী আমানুল্লাহ বিশ্বাস বাবু (আনারস) পেয়েছেন ৫৬৮১ ভোট।
নারায়নপুর ইউনিয়নে আ.লীগের বিদ্রোহী প্রার্থী কামাল উদ্দীন হোদা (ঘোড়া) ৪৯৬৪ ভোটে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আলমগীর কবির আলম (নৌকা) ৩৭১৫ ভোট। , স্বতন্ত্র প্রার্থী সেলিম রেজা (আনারস), শরিউতুল্লাহ (চশমা) প্রতীক পেয়েছেন। এই ইউনিয়নে সংরক্ষিত আসনে ১৬ জন এবং সাধারণ ওয়ার্ড সদস্য পদে ৪৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেছেন। ভোটার রয়েছে ১০ হাজার ৭৪৩জন।
ইসলামপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী (স্বতন্ত্র) আখতারুজ্জামান টিপু মোটর সাইকেল প্রতীকে ৬ হাজার ৬২০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের জসিম উদ্দিন নৌকা প্রতীকে পেয়েছেন ৬ হাজার ৬১৭ ভোট। শনিবার আড়াইটায় গণনা শেষে সদর উপজেলা পরিষদ কন্ট্রোল রুম থেকে নির্বাচনী ফলাফল ঘোষণা কাজে নিয়োজিত উপজেলা সহাকারী মাধ্যমিক শিক্ষা অফিসার আফম হাসান বেসরকারি এই ফলাফল ঘোষণা করেন।
নাচোল প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের নাচোলে ৩টি ইউনিয়নে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। উপজেলা নির্বাচন অফিসের কন্ট্রোলরুম থেকে ঘোষিত বেসরকারি ফলাফলে ৩নং নাচোল ইউপির স্বতন্ত্রপ্রার্থী ইনায়েতুল্লাহ (আনারস) ৭ হাজার ৫শ’ ৮৪ ভোটে নির্বাচিত হয়েছেন।
তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আব্দুস সালাম (নৌকা) পেয়েছেন ৭ হাজার ৪শ’ ৮৪ ভোট।
৪নং নেজামপুর ইউপিতে স্বতন্ত্রপ্রার্থী আমিনুল ইসলাম (মটরসাইকেল) ৬ হাজার ১শ’ ৫৭ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির আব্দুল আওয়াল (ধানেরশীষ) পেয়েছেন ৩ হাজার ৯শ’ ৮৪ ভোট।
২নং ফতেপুরে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইসরাইল হক (নৌকা) পেয়েছেন ৫ হাজার ৭শ’ ৩৩ ভোট। তার নিকটমত প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী সাদির আহম্মেদ (ধানের শীষ) পেয়েছেন ৪ হাজার ৩শ’ ৬৭ ভোট।