চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনা ও বিদ্যুতায়িত হয়ে ৩ জনের মৃত্যু

26

চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনা ও বিদ্যুতায়িত হয়ে ৩ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন মারা যান। গত শুক্রবার রাত ও শনিবার সকালে এই দুর্ঘটনাগুলো ঘটে।
চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, শুক্রবার রাত সাড়ে ৮টায় চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের ঘোড়াস্ট্যান্ড এলাকায় চাঁপাইনবাবগঞ্জগামী একটি ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী উপজেলার মহারাজপুর গ্রামের মো. ডালিমের ছেলে পলাশ (৩৫) ও কৃষ্ণগোবিন্দপুর মিয়াপাড়া গ্রামের একরামুল মিয়ার ছেলে শিমুল (২৮) নামে দুজন গুরুতর আহত হন। তাদেরকে উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পলাশকে মৃত ঘোষণা করেন এবং শিমুলকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
অন্যদিকে জেলার শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ চৌধুরী জোবায়ের আহম্মেদ প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, উপজেলার মোবারকপুর ইউনিয়নের জহরপুর গ্রামের নবাব আলীর স্ত্রী লাল বানু (৫২) শনিবার সকালে বাড়ি থেকে বের হন। তিনি রিকশাভ্যানে চড়ে সোনামসজিদের দিকে যাওয়ার সময় কানসাট বাঁশপট্টি এলাকায় একটি পাওয়ার টিলার ভ্যানকে ধাক্কা দিলে ভ্যান থেকে পড়ে যান। এতে লাল বানু আহত হন। এসময় তাকে শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
অপর দিকে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার চককীর্তি গ্রামে বাড়ির বৈদ্যুতিক তারে বিদ্যুতায়িত হয়ে সাইরুল ইসলাম (১৯) নামের একজনের মৃত্যু হয়েছে। তিনি ওই গ্রামের মো. কাবেল হোসেনের ছেলে।
চককীর্তি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন আনু মিয়া জানান, সকালে সাইরুল তার নিজ বাড়িতে বৈদ্যুতিক লাইনে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হলে স্থানীয়দের সহায়তায় তার পরিবারের লোকজন শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যান। এসময় শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহম্মেদ বিষয়টি জেনেছেন বলে জানান।