দৈনিক গৌড় বাংলা

রবিবার, ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

চাঁপাইনবাবগঞ্জে স্বাধীনতা ও জাতীয় দিবস পালন করছে আওয়ামী লীগের

চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন করা হচ্ছে। মঙ্গলবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চার নেতা ও মহান মক্তিযুদ্ধে ৩০ লাখ শহীদ আর দুই লাখ সম্ভ্রমহারা মা-বোনের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন দলীয় নেতৃবৃন্দ।
সকালে শহীদ মনিমুল হক সড়কে দলীয় কার্যালয়ে জাতীয় সংগীতের মাধ্যমে জাতীয়, দলীয় এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের পতাকা উত্তোলন করেন নেতৃবৃন্দ। পরে সেখান থেকে একটি র‌্যালি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আব্দুল মান্নান সেন্টু মার্কেটের সামনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন নেতৃবৃন্দ। এছাড়া জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে শহীদ মুক্তিযোদ্ধাদের নামাঙ্কিত স্মৃতিফলকে পুষ্পস্তবক অর্পণ করে বীর শহীদদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানানো হয়।
জেলা আওয়ামী লীগ আয়োজিত কর্মসূচিতে অংশগ্রহণ করেনÑ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল ওদুদ এমপি, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ রুহুল আমিন, সহসভাপতি ডা. গোলাম রাব্বানী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুল আলম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোকন-উজ্জামানসহ আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

About The Author