চাঁপাইনবাবগঞ্জে সাজাপ্রাপ্ত পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের অপারেশন দল গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৩টায় অভিযান চালিয়ে ১ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি মো. ওহেদ (৪৮)কে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তার হওয়া ব্যক্তি রাজশাহী জেলার মতিহার থানার কাটাখালী বাখরাবাজ এলাকার মো. ওহাবের ছেলে। তার বর্তমান ঠিকানা চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার হুজরাপুর রেলবাগান। এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব, র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মো. সানরিয়া চৌধুরী ও কোম্পানি উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. ওমর আলীর নেতৃত্বে¡¡ র‌্যারেব অপারেশন দল অভিযান চালায়। চাঁপাইনবাবগঞ্জ জেলাশহরের বিশ্বরোড মোড়ে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এই অভিযান চালানো হয়। অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১ বছরের সাজাপ্রাপ্ত মো. ওহেদকে গ্রেপ্তার করা হয়। সে দীর্ঘদিন ধরে পলাতক ছিল বলে র‌্যাব জানিয়েছে। তাকে সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

25

র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের অপারেশন দল  শুক্রবার বিকেল সাড়ে ৩টায় অভিযান চালিয়ে ১ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি মো. ওহেদ (৪৮)কে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তার হওয়া ব্যক্তি রাজশাহী জেলার মতিহার থানার কাটাখালী বাখরাবাজ এলাকার মো. ওহাবের ছেলে। তার বর্তমান ঠিকানা চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার হুজরাপুর রেলবাগান।
এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব, র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মো. সানরিয়া চৌধুরী ও কোম্পানি উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. ওমর আলীর নেতৃত্বে¡¡ র‌্যারেব অপারেশন দল অভিযান চালায়। চাঁপাইনবাবগঞ্জ জেলাশহরের বিশ্বরোড মোড়ে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এই অভিযান চালানো হয়। অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১ বছরের সাজাপ্রাপ্ত মো. ওহেদকে গ্রেপ্তার করা হয়। সে দীর্ঘদিন ধরে পলাতক ছিল বলে র‌্যাব জানিয়েছে। তাকে সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।