দৈনিক গৌড় বাংলা

শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

চাঁপাইনবাবগঞ্জে শ্রমিক লীগের উদ্যোগে মে দিবস পালন
আওয়ামী লীগের সহযোগী সংগঠন জাতীয় শ্রমিক লীগ, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার উদ্যোগে মহান মে দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়েছে। বুধবার (০১ মে) সকাল সাড়ে ৯টা থেকে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে সংগঠনটির নেতা-কর্মীরা সমবেত হন। পরে সেখান থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে আব্দুল মান্নান সেন্টু মার্কেটের সামনে মুক্ত মঞ্চে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন নেতৃবৃন্দ।
শেষে শাহ নেয়ামতুল্লাহ কলেজ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসব কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ রুহুল আমিন। বিশেষ অতিথি হিসেবে

বক্তব্য দেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আহমেদ মাহবুব-উল-ইসলাম, বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুস সামাদ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমানসহ জাতীয় শ্রমিক লীগের বিভিন্ন ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদক বৃন্দ। এসময় পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কৃষিবিদ রোকন-উজ্জামান রোকন, জেলা আওয়ামী লীগ সদস্য আবু সুফিয়ান উপস্থিত ছিলেন। সভায় সভাপতিত্ব করেন জেলা শ্রমিক লীগের সভাপতি সভাপতি শহিদুল ইসলাম রানা এবং সভা সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক জুয়েল রানা। কর্মসূচিতে হোটেল শ্রমিক লীগ, পরিবহন শ্রমিক লীগ, রেলওয়ে শ্রমিক লীগ, সড়ক পরিবহন শ্রমিক লীগ, নেসকো বিদ্যুৎ শ্রমিক লীগসহ জেলার বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

About The Author