চাঁপাইনবাবগঞ্জে শীতার্তদের পাশে লেডিস ক্লাব

10

চাঁপাইনবাবগঞ্জে সোমবার (১৫ জানুয়ারি) শীতার্ত নারীদের মধ্যে কম্বল বিতরণ করেছে লেডিস ক্লাব। প্রধানমন্ত্রীর পক্ষ থেকে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের শীতার্ত নারীদের মধ্যে এইসব কম্বল বিতরণ করা হয়। বিকেলে কম্বলগুলো বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি চাঁপাইনবাবগঞ্জ লেডিস ক্লাবের সভাপতি ও জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁনের সহধর্মিণী মাহফুজা সুলতানা।
কম্বল বিতরণের আগে লেডিস ক্লাবের সভাপতি মাহফুজা সুলতানা সংক্ষিপ্ত বক্তব্যে জানান, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় লেডিস ক্লাবের আয়োজনে এসব কম্বল বিতরণ করা হলো। সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে লেডিস ক্লাব শুধু শীতবস্ত্র বিতরণ নয়; ঈদ, পূজা, বিভিন্ন দুর্যোগে আমরা মানুষের পাশে দাঁড়াই। শীতের এ মৌসুমে মনে হয় সবচেয়ে বেশি ঠাণ্ডা। আর তাই আজকের এই দিনে আপনাদের কম্বলগুলো দিতে পেরে আমরা আনন্দিত।
এসময় উপস্থিত ছিলেনÑ অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আহমেদ মাহবুব উল ইসলামের সহধর্মিণী ডা. রেশমা আখতার, সদর উপজেলা নির্বাহী অফিসার মোছা. তাছমিনা খাতুন, জেলা প্রশাসনের সহকারী কমিশনার তৌফিক আজিজের সহধর্মিণী ডা. তানজিনা আফরিন মৌ, সহকারী কমিশনার আমিনুল ইসলামের সহধর্মিণী জাকিয়া খাতুন দিনা, সহকারী কমিশনার মীর আল মনসুর শোয়াইবের সহধর্মিণী ডা. উম্মে হাবিবা, কল্যাণী মহিলা সংসদের সাধারণ সম্পাদক গৌরী চন্দ সীতু, লেডিস ক্লাবের সদস্য ফারুকা বেগম, অ্যাডভোকেট আঞ্জুমান আরা।
এদিকে জেলা প্রশাসনের ত্রাণ ও পুনর্বাসন শাখার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা নেজারত ডেপুটি কালেক্টর (এনডিস) তৌফিক আজিজ জানান, দুই ধাপে জেলার ৪৫টি ইউনিয়ন ও ৪টি পৌরসভার জন্য ৪ হাজার ৬৮০ পিস কম্বল বরাদ্দ পাওয়া গেছে। কম্বলগুলো ইতোমধ্যেই উপজেলা নির্বাহী অফিসার ও পৌরসভার অনুকূলে পাঠিয়ে দেয়া হয়েছে এবং শীতার্তদের মধ্যে বিতরণ চলছে। এছাড়াও জেলা প্রশাসনের উদ্যোগে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ চলছে।