চাঁপাইনবাবগঞ্জে শিক্ষক সমাজের সঙ্গে নৌকার প্রার্থীর মতবিনিময়

25

চাঁপাইনবাবগঞ্জে শিক্ষক সমাজের সঙ্গে মতবিনিময় করেছেন আগামী ১ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য উপনির্বাচনের আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী মো. আব্দুল ওদুদ। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) বিকেলে নবাবগঞ্জ ক্লাব মিলনায়তনে তিনি এই মতবিনিময় করেন।
উপ নির্বাচনে যদি তিনি নির্বাচিত হতে পারেন তাহলে স্বল্প সময়ের জন্য হলেও একটি মেডিকেল কলেজ স্থাপনসহ অন্যান্য উন্নয়নমূলক কাজগুলো করার কথা পুনর্ব্যক্ত করেন আব্দুল ওদুদ। তিনি তাঁর বক্তব্যে শিক্ষকদের আরো বলেন-আমি ১০ বছর সংসদ সদস্য থাকাকালে আপনাদের অনেক উন্নয়ন করেছি, আবারো করতে চাই। আমার চলার পথে ভুলত্রুািট হয়ে থাকলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখে আমাকে আরেকবার সুযোগ দিন।
কৃষ্ণগোবিন্দপুর ডিগ্রি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ মো. সাইদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময়ে বক্তব্য দেন, চাঁপাইনবাবগঞ্জ কামিল (আলিয়া) মাদ্রাসার অধ্যক্ষ ড. এমরান হোসেন, মাওলানা সোহরাব আলী, চাঁপাইনবাবগঞ্জ টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের অধ্যক্ষ আতিকুল ইসলাম, সিটি কলেজের অধ্যক্ষ তরিকুল ইসলাম সিদ্দিকী নয়ন, নবাবগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হাসিনুর রহমানসহ শিক্ষবৃন্দ। এতে মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক, কারিগরি ও মাদ্রাসার শিক্ষকগণ অংশগ্রহণ করেন।