চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের পৃথক অভিযান : অস্ত্র ও গাঁজাসহ ৩ জন আটক

15

র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের পৃথক অভিযানে অস্ত্র ও গাঁজাসহ ৩ জন আটক হয়েছেন। গত ১৬ নভেম্বর মঙ্গলবার রাত পৌনে ৮টা এবং একই দিন সন্ধ্যা ৬টায় অভিযান দুটি চালানো হয়। র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছেন।
প্রথম সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল গত ১৬ নভেম্বর রাত পৌনে ৮টায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের সরজন জোড়াপাইকড় বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালায়। কোম্পানি অধিনায়ক মেজর মো. সানরিয়া চৌধুরীর নেতৃত্বে এই অভিযান চালানো হয়। অভিযানে ২টি ওয়ানশুটার গান, ২ রাউন্ড গুলিসহ মো. ইমরান (২৮) নামের একজনকে আটক করা হয়। আটক হওয়া ইমরান জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট কলকলিয়া গ্রামের মো. মজিবর রহমানের ছেলে। এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।
অপর সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল ১৬ নভেম্বর সন্ধ্যা ৬টায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জেলার সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের ইসলামাবাদ গ্রাম এলাকায় ‘শেখ হাসিনা ব্রিজ’ এলাকায় অভিযান চালানো হয়। কোম্পানি অধিনায়ক মেজর মো.সানরিয়া চৌধুরীর নেতৃত্বে এই অভিযানটিও চালানো হয়। এই অভিযানে ১ কেজি ৬০০ গ্রাম গাঁজাসহ দুজনকে আটক করা হয়। আটককৃতরা হলেন- জেলার সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের পোড়াগ্রামের মো. শফিকুল ইসলামের ছেলে মো. বাবু (২৮) ও মৃত মাজেদ আলীর ছেলে মো. মনিরুল ইসলাম (৩২)। এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।