চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের পৃথক অভিযান: ২.৯৭৫ কেজি হেরোইন উদ্ধার, আটক ২

23

চাঁপাইনবাবগঞ্জে মাদকের ভয়াল থাবার বিস্তার বোধে মাদকবিরোধী অভিযান অব্যাহত রেখেছে র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প। এরই ধারাবাহিকতায় বুধবার ও গত মঙ্গলবার পৃথক দুটি অভিযান চালিয়ে ২ কেজি ৯৭৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে। আটক করা হয়েছে দুজনকে।
এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-৫’র উপপরিচালক জানান, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল কোম্পানি কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মারুফ হোসেন খান, অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহিদুল ইসলাম ও স্কোয়াড কমান্ডার মো. ওমর আলীর নেতৃত্বে বুধবার দুপুর পৌনে ১টায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। গোপন সংবাদের ভিত্তিতে জেলার শিবগঞ্জ উপজেলার রানীহাটি বাজার এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ১ কেজি ৮৪০ গ্রাম হেরোইনসহ মো. সুমন ইসলাম (২৩) নামে একজনকে আটক করা হয়। আটক সুমন জেলার শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়নের রাধাকান্তপুর গ্রামের মো. মাইনুল ইসলামের ছেলে। অপর অভিযানে আরো ১ কেজি ১৩৫ গ্রাম হেরোইন উদ্ধারসহ এক যুবককে আটক করা হয়।
র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল কোম্পানি কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মারুফ হোসেন খান, অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহিদুল ইসলাম ও স্কোয়াড কমান্ডার মো. ওমর আলীর নেতৃত্বে মঙ্গলবার দিবাগত মধ্যরাতে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের মেলার মোড় নামক স্থানে অভিযান পরিচালনা করে ১ কেজি ১৩৫ গ্রাম হেরোইনসহ মো. নাজিম (৩২) নামে এক যুবককে আটক করা হয়। আটক যুবক জেলার শিবগঞ্জ উপজেলার পারচৌকা গ্রামের মৃত মনিরুল ইসলামের ছেলে।