চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব ও বিজিবির পৃথক অভিযানে ৪৬৮ বোতল ফেন্সিডিল উদ্ধার : গ্রেফতার ২

53

DSC06668 (Small)

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব ও বিজিবির পৃথক অভিযানে ৪৬৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। গ্রেফতার করা হয়েছে ২জন। র‌্যাবের হাতে গ্রেফতার কৃতরা হলো সদর উপজেলার ইসলামপুরের নাসিম উদ্দিনের ছেলে সেলিম রেজা (৩৫), আলীনগর ভুতপুকুরের রিয়াজ উদ্দিনের ছেলে ইসমাইল হোসেন (১৯)।
র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের এএসপি মো. সহিদার রহমান জানান, তাঁর নেতৃত্বে মঙ্গলবার দিবাগত রাত পৌণে ১১ টায় চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল শহরের ঢাকা বাস স্ট্যান্ড এর আরপি কোচ কাউন্টারের সামনে আরপি কোচে অভিযান চালায়। সেখানে আরপি কোচে বস্তা ভর্তি ফেন্সিডিল উঠানোর সময় ৪২২ বোতল আমদানি নিষিদ্ধ ফেন্সিডিল, ২ টি মোবাইল ফোন ও নগদ-৯২০ টাকাসহ আরপি কোচ কাউন্টারের মাস্টার সেলিম রেজা এবং কর্মচারী ইসমাইল হোসেনকে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
অপর দিকে চাঁপাইনবাবগঞ্জ ৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল এস এম আবুল এহসান জানান, গতকাল বুধবার সকাল ১১টায় বিজিবির তেলকুপি বিওপি’র টহল কমান্ডার হাবিলদার তোতা মিয়ার নেতৃত্বে টহল দল শিবগঞ্জ উপজেলার হাদিনগর গ্রামের বেড়ি বাঁধ এলাকায় অভিযান চালায়। এসময় বেড়ি বাঁধের উপর দাঁড়িয়ে থাকা এক ব্যক্তি বিজিবি টহল দলকে দেখে তার হাতে থাকা ১টি ব্যাগ ফেলে দ্রুত নদীতে লাফ দিয়ে পালিয়ে যায়। পরে টহল দল ব্যাগ হতে ৪৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।