চাঁপাইনবাবগঞ্জে মাদকদ্রব্যসহ র‌্যাবের হাতে গ্রেফতার ৪

73

চাঁপাইনবাবগঞ্জ জেলা সদর ও শিবগঞ্জ উপজেলার বিভিন্নস্থানে পৃথক পৃথক অভিযান চালিয়ে ইয়াবা, চোলাইমদ ও গাঁজাসহ ৪জনকে গ্রেফতার করেছেন র‌্যাব-৫’র সদস্যরা।
হণমাধ্যম কর্মীদের ই-মেইলে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব জানিয়েছে, শনিবার রাত সাড়ে ৭টার দিকে র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জের ক্যাম্পের একটি অপারেশন দল অতিরিক্ত পুলিশ সুপার মো. সাকিবুল ইসলাম খান’র নেতৃত্বে জেলার নাচোল উপজেলার কালইর গ্রামস্থ রেলগেইট কাঠালঘুন্টি এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় ৯০ হাজার টাকা মূল্যের ৩শ’ পিস ইয়াবা, ১ টি মোটর সাইকেল এবং ১ টি মোবাইল ফোনসহ শিবগঞ্জ উপজেলার জমিনপুর গ্রামের ওমর আলীর ছেলে মাদক ব্যবসায়ী মো. জেম আলী (৫০) ও নাচোল উপজেলার মুরাদপুর গ্রামের মৃত সিরাজুল ইসলাম টোটনের ছেলে
মো. জাহাঙ্গীর আলম (৩০)কে হাতেনাতে গ্রেফতার করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান চালানো হয়। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
অপর দিকে গত কাল রবিবার বেলা আড়াইটার দিকে চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল ক্যাম্প কমান্ডার অতিরিক্তি পুলিশ সুপার মো. সাকিবুল ইসলাম খান’র নেতৃত্বে জেলার সদর উপজেলার রামচন্দ্রপুরহাট ডিহিরমাঠ এলাকার মো. মাহতাব উদ্দিনের ছেলে মো. এনামুল হক’র বাড়িতে অভিযান চালায় র‌্যাবের অপারেশন দল। অভিযানে ৮৫ বোতল দেশীয় চোলাই মদসহ শিবগঞ্জ উপজেলার তর্ত্তিপুর গ্রামের স্বর্গীয় মহেন্দ্র সিংহ‘র ছেলে মাদক ব্যবসায়ী শ্রী ভুলু সিংহ (৫২)কে হাতেনাতে গ্রেফতার করা হয়। এ ছাড়া বিকাল আনুমানিক সোয়া তিনটার দিকে জেলার শিবগঞ্জ উপজেলার ফতেহপুর গ্রামস্থ চামারমাঠ এলায় একটি আম বাগানে অভিযান চালানো হয়। এ সময় ১ লাখ টাকা মূল্যের ১৫ কেজি গাঁজা, ১টি মোবাইল ফোনসহ নয়ালাভাঙ্গা গ্রামের মৃত আফতাব উদ্দিন বিশ্বাস‘র ছেলে মাদক ব্যবসায়ী মো. আব্দুল আলীম (৫০)কে হাতেনাতে গ্রেফতার করা হয়। এসব ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।