চাঁপাইনবাবগঞ্জে মনি উকিলের ১১তম মৃত্যুবার্ষিকী পালিত

15

চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি বিশিষ্ট আইনজীবী এ এফ এম সুলতানুল ইসলাম মনি উকিলের ১১তম মৃত্যুবার্ষিকী  শুক্রবার পালিত হয়েছে। এ উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল আয়োজন করে মনি উকিল স্মৃতি পরিষদ। বিকেল সাড়ে ৩টায় নবাবগঞ্জ ক্লাব মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়।
জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক গোলাম জাকারিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন- চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সাবেক সভাপতি ও বিএনপি নেতা আব্দুল ওয়াহেদ, সাবেক মেয়র ও বিএনপি নেতা মাওলানা আব্দুল মতিন, বিএনপি নেতা অ্যাডভোকেট আব্দুল ওদুদ, পৌর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ময়েজ উদ্দিন, জেলা যুবদলের সাবেক সভাপতি ওবায়েদ পাঠান, জেলা যুবদলের সভাপতি তবিউল ইসলাম তারিফ, জেলা শ্রমিক দলের শ্রম বিষয়ক সম্পাদক আব্দুস সালাম, মরহুমের ছেলে অ্যাডভোকেট মোল্লা হাসান শরীফ সনিসহ অন্যরা।
স্মরণ সভায় মরহুম মনি উকিলের রাজনৈতিক জীবন ও জনসেবামূলক কাজের বিভিন্ন দিক তুলে ধরে বক্তারা বলেন, চাঁপাইনবাবগঞ্জে বিএনপির যে গণজাগরণ তার পুরোটার কৃতিত্ব মরহুম মনি উকিলের। জেলায় ধানের শীষের জনপ্রিয়তা তার হাত ধরেই এসেছে, যা এখনো বিদ্যমান।
শেষে মরহুম মনি উকিলসহ দলের সকল প্রয়াত নেতাকর্মীর আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন সাবেক মেয়র ও বিএনপি নেতা মাওলানা আব্দুল মতিন।