চাঁপাইনবাবগঞ্জে মদ তৈরির কারখানায় টাস্কফোর্স’র অভিযান : চোলাই মদ, মদ তৈরির উপকরণ উদ্ধার

18

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট গোপালনগর এলকায় মাদক বিরোধী যৌথ টাস্কফোর্স অভিযান চালানো হয়। গত ১৫ জুলাই রাত ৯টা থেকে ১১ টা পর্যন্ত চলা অভিযানে নেতৃত্ব দেন রহনপুর ব্যাটালিয়নের (৫৯ বিজিবি) অধিনায়ক লে. কর্নেল মো. আমীর হোসেন মোল্লা। অভিযানে আরো অংশগ্রহণ করেন ৫৯ বিজিবি’র সহকারী পরিচালক মোহাম্মদ হাফিজুর রহমানসহ ১৮ জন বিজিবি সদস্য, শিবগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার সাকিব-আল-রাব্বি, শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জসহ ৪ পুলিশ সদস্য ও ৩ জন আনসার সদস্য। অভিযানে টাস্কফোর্স দল একটি মদ তৈরির কারখানা হতে ৯ ড্রাম চোলাই মদ তৈরীর উপকরণ, ৯ হাজার ২৫০ লিটার চোলাই মদ, মদ তৈরির অন্যান্য উপকরণসহ বাংলাদেশী ১ লাখ ১৪ হাজার ৭৫০ টাকা উদ্ধার করে।
মদ তৈরির সময় কানসাট মিলিকমোড়ের মৃত একদিলের ছেলে মো. শফিকুল ইসলাম (৫০), মৃত রবিউল ইসলামের ছেলে মো. নাসির উদ্দিন (২৭)কে আটক করা হয়।
এই তথ্য নিশ্চিত করে রহনপুর ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মো. আমীর হোসেন মোল্লা বলেন- বৈশ্বিক করোনা পরিস্থিতিতে ভারতীয় চোরাকারবারীরা যাতে সীমান্ত অতিক্রম করে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করতে না পারে সেই লক্ষে সীমান্তে টহল ব্যবস্থা জোরদার করা হয়েছে এবং ব্যাটালিয়ন সদর দপ্তর হতে বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছে। এছাড়াও টাস্কফোর্সের অভিযান চালানো হচ্ছে।