চাঁপাইনবাবগঞ্জে মইনুদ্দীন মন্ডল ও মিজানুর রহমান স্মরণে শোক সভা

29

চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মইনুদ্দীন মন্ডল ও যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেল ৫টায় জেলাশহরের শহীদ মনিমুল হক সড়কে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগ এই কর্মসূচির আয়োজন করে।
পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শরিফুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে সংক্ষিপ্ত আলোচনা করেন- জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক এমপি মু. জিয়াউর রহমান, সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন, সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আব্দুল ওদুদ, যুগ্ম সাধারণ সম্পাদক ও শিবগঞ্জ আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, জেলা বিএমএ’র সভাপতি ও জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. দুরুল হোদা, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকট নজরুল ইসলাম, জেলা কৃষক লীগের সহসভাপতি ও জেলা পরিষদ সদস্য আব্দুল হাকিমসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
আলোচনা শেষে প্রয়াত নেতৃদ্বয়ের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন পাঠানপাড়া জামে মসজিদের ইমাম মাওলানা মো. আমানুল্লাহ।