চাঁপাইনবাবগঞ্জে ব্যবসায়ী নিহতের ঘটনায় ভটভটির চালক আটক

125

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর-ভোলাহাট সড়কে গরুবোঝাই স্টিয়ারিং (ভটভটির) গাড়ির ধাক্কায় জুতা স্যান্ডেল ব্যবসায়ী আফজাল হোসেন (৫২) নিহতের ঘটনায় ভটভটি চালককে আটক করেছে র‌্যাব। আটক চালক ভোলাহাট উপজেলার মুশরীভূজা গ্রামের তাজামুলের ছেলে দেলোয়ার হোসেন (৩২)।
এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল গতকাল রবিবার দুপুর দেড়টায় জেলার সদর উপজেলার শরীফনগরস্থ মায়া হোটেলের সামনে অভিযান চালায়। অভিযানে ভটভটির ধাক্কায় আফজাল হোসেন নিহত হওয়ার ঘটনায় ভটভটি চালক মো. দেলোয়ার হোসেনকে আটক করা হয়।
উল্লেখ্য, গত ১২ অক্টোবর নিজ দোকানে জুতা স্যান্ডেলের বেচাকেনা শেষে বাড়ি ফেরার পথে গোমস্তাপুর উপজেলার কাঞ্চনতলা এলাকায় ভটভটির ধাক্কায় গুরুতর আহত হন আফজাল হোসেন। এসময় এলাকাবাসী আফজাল হোসেনকে উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এরপর র‌্যাবের একটি চৌকশ দল ঘটনাটির ছায়া তদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় র‌্যাবের গোয়েন্দা দল তথ্যপ্রযুক্তির মাধ্যমে ভটভটি চালককে শনাক্ত করে এবং গতকাল রবিবার তাকে শরিফনগরস্থ মায়া হোটেলের সামনে হতে আটক করে। কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির ও কোম্পানি উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. আমিনুল ইসলামের নেতৃত্বে¡¡ এ অভিযান পরিচালনা করা হয়। তাকে গোমস্তাপুর থানায় সোপর্দ করা হয়েছে।