চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন স্থানে শীতবস্ত্র বিতরণ

95

chapainawabganj 2nd pic 23-01-16 abdur rob nahid  (Small)
চাঁপাইনবাবগঞ্জ জেলা রেড ক্রিসেন্ট সোসাইটি, চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি ও আরএসডিএস’র উদ্যোগে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার বিভিন্ন এলাকার শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
চাঁপাইনবাবগঞ্জে জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে পৌর এলাকার শীতার্তদের মাঝে ৩শ কম্বল বিতরণ করা হয়। বিকেলে সাধারণ পাঠাগার চত্বরে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদের প্রশাসক ও জেলা আ.লীগের সভাপতি মইনুদ্দীন মন্ডল। এ সময়উপস্থিত ছিলেন, জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির ভাইস চেয়ারম্যান মনিম উদ দৌলা চৌধুরী, সেক্রেটারী হাসান মাহমুদ সান্টু, যুব প্রধান শাহানা পারভীন, শাহজাহান আকতার ডালু, আবু সুফিয়ান, মোসফিকুর রহমান টিটো প্রমুখ।
অন্য দিকে শনিবার পৌরসভার বটতলাহাট গরু পট্টি ও নতুন হাটে মার্কেন্টাইল ব্যাংক লি. ও ঢাকা চেম্বারের সহযোগিতায় ৫, ৬, ৯, ১০, ১২ ও ১৩ নম্বর ওয়ার্ডের গরিব ও দুস্থ শীতার্ত মানুষের মাঝে ৫শ শীতবস্ত্র বিতরণ করেন চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রির সভাপতি মো. আব্দুল ওয়াহেদ। এ সময় উপস্থিত ছিলেন মার্কেন্টাইল ব্যাংকের ব্যবস্থাপক আব্দুল মান্নান, চেম্বারের সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল হান্নান হানু, পরিচালক ইসারুল হক, শুকুরুদ্দীন, এম কোরাইশী মিলু প্রমুখ। আজ রবিবার চেম্বার কার্যালয়ে পৌরসভার আরো ৭টি ওয়ার্ডের শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হবে চেম্বার সভাপতি জানান।
অপর দিকে বাংলাদেশ ব্যাংক ও ডাচ বাংলা ব্যাংকের সহযোগিতায় চাঁপাইনবাবগঞ্জের স্থানীয় সংস্থা আরএসডিএসের উদ্যোগে শীতার্তদের মাঝে শনিবার ১ হাজার কম্বল বিতরণ করা হয়। সকালে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ভবানীপুরে এ বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মির্জা শাকিলা দিল হাছিন, এই সময় আরো উপস্থিত ছিলেন জেলা সমাজ সেবা অফিসার ওবায়দুর রহমান, ডাচ বাংলা ব্যাংকের চাঁপাইনবাবগঞ্জ শাখার ডিপুটী ম্যানেজার কল্যানী বিশ্বাস, আর এস ডি এসের নির্বাহী পরিচালক মঞ্জুরুল খান বাবু, সাজেদুর রহমান কবির ও এবি সিদ্দীক বিপ্লব। সংস্থাটির পক্ষ থেকে জানানো হয়, ভবানীপুর ছাড়াও চাঁপাইনবাবগঞ্জের বালিয়াডাঙ্গা, গোবরাতলা, নারায়নপুর, শাহাজাহানপুরের বিভিন্ন গ্রামে কম্বল বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে।
এ ছাড়া চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর সদর বিজিবি ক্যাম্পে অসহায়, দুস্থ ও বৃদ্ধদের মাঝে ৬০টি কম্বল বিতরণ করা হয়। শনিবার বিকেলে রহনপুর সদর বিজিবি’ প্রাঙ্গনে এ কম্বলগুলো বিতরণ করেন ৪৩,বিজিবি’র উপ অধিনায়ক মেজর আনোয়ারুল হক মন্ডল। এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রহনপুর পৌর মেয়র গোলাম রাব্বানী বিশ্বাস, স্টেশন বাজার ব্যবসায়ী ও কল্যান সমিতির সভাপতি আতাউর রহমান কাজল মার্চেন্ট, সহ-সভাপতি মজিবুর রহমান, রহনপুর আম আড়ৎদার সমিতির সম্পাদক মতিউর রহমান খান, গোমস্তাপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি আতিকুল ইসলাম আজম, রহনপুর সদর ক্যাম্পের কোম্পানী কমান্ডার সুবেদার আফতাব হোসেন ও সাংবাদিক আল-মামুন বিশ্বাস।