দৈনিক গৌড় বাংলা

মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে জিলহজ, ১৪৪৫ হিজরি

চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন সেচ প্রকল্প পরিদর্শন এডিবির প্রতিনিধি দলের

সেচ প্রকল্পের মাধ্যমে কৃষি উৎপাদন বৃদ্ধি করা এবং জলবায়ু ও দুর্যোগ প্রতিরোধে ক্ষুদ্র পরিসরে পানিসম্পদ ব্যবস্থাপনার আওতায় চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন সেচ প্রকল্প পরিদর্শন করেছেন এডিবির প্রতিনিধি দল। সোমবার সকাল থেকে প্রতিনিধি দল দিনব্যাপী চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার দ্বারিয়াপুর পানি ব্যবস্থাপনা সমবায় সমিতি লিমিটেড এবং পলশা মহেষপুর পানি ব্যবস্থাপনা সমবায় সমিতি লিমিটেডের বিভিন্ন সেচ প্রকল্প ও এডিবির অর্থায়নে চলমান বিভিন্ন কাজ পরিদর্শন করেন।
প্রতিনিধি দলের নেতৃত্বে ছিলেন- এডিবির সিনিয়র প্রজেক্ট অফিসার মোহাম্মদ হানিফ আইয়ুবী। দলের অন্য সদস্যরা হলেন- বাংলাদেশ রেসিডেন্ট মিশনের (বিআরএম) সেফগার্ডস অফিসার কাজী আখমিলা, অ্যাসোসিয়েট প্রজেক্ট অ্যানালিস্ট সিনথিয়া প্যানক্রেশিয়া ওয়াই. সেনজিয়া, প্রজেক্ট অ্যানালিস্ট (বিআরএম) মো. সোহেল রানা, ইফাদের কান্ট্রি প্রোগ্রাম অ্যানালিস্ট মাশিয়াত চৌধুরী, প্রোগ্রাম ম্যানেজমেন্ট কনসাল্টেন্ট মারিয়েল জিমারম্যান, গভর্নমেন্ট অব নেদারল্যান্ডের সিনিয়র পলিসি অ্যাডভাইজার (ক্লাইমেট চেঞ্জ) ড. মোহাম্মদ আসাদুজ্জামানসহ অন্যরা।
এছাড়া চাঁপাইনবাবগঞ্জ এলজিইডির নির্বাহী প্রকৌশলী মোজাহার আলী প্রামানিক ও সদর উপজেলা প্রকৌশলী সাদরুল ইসলাম প্রতিনিধি দলের সঙ্গে ছিলেন।

 

About The Author