চাঁপাইনবাবগঞ্জে বাফুফের খেলা চলছে

9

‘বাফুফে অ্যাকাডেমি চ্যাম্পিয়নশিপ ২০২৩-২৪’ এর চাঁপাইনবাবগঞ্জ ভেন্যুর খেলা চলছে। চাঁপাইনবাবগঞ্জ জেলা পুরাতন স্টেডিয়ামে চলমান এই খেলায় ৬টি ফুটবল দল অংশগ্রহণ করছে। এর মধ্যে চাঁপাইনবাবগঞ্জের ৪টি দল রয়েছে।
দলগুলো হচ্ছে- নাটোরের কলম ফুটবল অ্যাকাডেমি, চাঁপাইনবাবগঞ্জের বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর ফুটবল অ্যাকাডেমি, অ্যাকাডেমি ফুটবল কর্নার, চৌডালা ফুটবল অ্যাকাডেমি, শহীদ বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার ক্রীড়া অ্যাকাডেমি ও জয়পুরহাটের আক্কেলপুর ফুটবল অ্যাকাডেমি।
শনিবার দুটি খেলা অনুষ্ঠিত হয়। এর মধ্যে প্রথম খেলায় অংশগ্রহণ করে অ্যাকাডেমি ফুটবল কর্নার বনাম চৌডালা ফুটবল অ্যাকাডেমি এবং দ্বিতীয় খেলায় অংশ নেয় শহীদ বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার ক্রীড়া অ্যাকাডেমি ও জয়পুরহাটের আক্কেলপুর ফুটবল অ্যাকাডেমি।
দিনের প্রথম খেলায় অ্যাকাডেমি ফুটবল কর্নার ২-১ গোলে চৌডালা ফুটবল অ্যাকাডেমিকে পরাজিত করে ফাইনালে উত্তীর্ণ হয় এবং শহীদ বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার ক্রীড়া অ্যাকাডেমি ও জয়পুর হাটের আক্কেলপুর ফুটবল অ্যাকাডেমির খেলা ১-১ গোলে ড্র হয়। তবে পুরো খেলায় গোল বেশি থাকায় শহীদ বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার ক্রীড়া অ্যাকাডেমি ফাইনালে খেলার সুযোগ পায়।
আগামী সোমবার দুপুর ২টায় এই দুই দলের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।
শনিবার খেলায় উপস্থিত ছিলেন- বাংলাদেশ ফুটবল ফেডাশেন-বাফুফের প্রশিক্ষক মো. শহিদুজ্জামান কামাল ও ম্যাচ কমিশনার মো. শাখাওয়াত হোসেন খান।
গত মঙ্গলবার থেকে শুরু হওয়া ‘বাফুফে অ্যাকাডেমি চ্যাম্পিয়নশিপ’র এ খেলা আগামী সোমবার চূড়ান্ত খেলার মধ্যদিয়ে শেষ হবে।
চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ব্যবস্থাপনায় চাঁপাইনবাবগঞ্জ জেলা ফুটবল অ্যাসোসিয়েশন এই খেলার আয়োজন করে।
এদিকে শনিবার খেলা শুরুর আগে বাফুফের সভাপতি কাজী সালাউদ্দিনের সুস্থতা কামনা করে দোয়া করা হয়।