চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রয়াস পরিবারের শ্রদ্ধা নিবেদন

13

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেছে উন্নয়ন সংস্থা প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটিসহ রেডিও মহানন্দা, গৌড় বাংলা, প্রয়াস ফোক থিয়েটার ইনস্টিটিউট, প্রয়াস হেলথ কেয়ারসহ প্রয়াস পরিবার।
রবিাবর (১৫ আগস্ট) সকালে জেলা শহরের বেলেপুকুরে অবস্থিত প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির প্রধান কার্যালয় হতে একটি র‌্যালি বের হয়। র‌্যালিতে নেতৃত্ব দেন প্রয়াসের নির্বাহী পরিচালক হাসিব হোসেন।
পরে নবাবগঞ্জ সরকারি কলেজের সামনে অবস্থিত বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এসময় প্রয়াসের নির্বাহী পরিচালক হাসিব হোসেনসহ আরো উপস্থিত ছিলেন-পরিচালক মুখলেছুর রহমান, জ্যেষ্ঠ সহকারী পরিচালক নাসের উদ্দিন সজল, সহকারী পরিচালক তাজেমুল হক, আবুল খায়ের খান ও জুলফিকার আলী, কনিষ্ঠ সহকারী পরিচালক মু. তাকিউর রহমান, কর্মসূচি ব্যবস্থাপক তানভীর আহমেদ রিয়াদ, ফারুক আহমেদ, ফিরোজ আলম ও আব্দুস সালাম, ব্যবস্থাপক (ফাইন্যান্স) শফিকুল ইসলাম, দৈনিক গৌড় বাংলার বার্তা সম্পাদক সাজিদ তৌহিদ, প্রয়াস ফোক থিয়েটার ইনস্টিটিউটের নাট্যকর্মীসহ প্রয়াসের কর্মচারী-কর্মকর্তা, মৎস্য ও প্রাণিসম্পদ ইউনিটের কর্মকর্তা এবং দৈনিক গৌড় বাংলা ও রেডিও মহানন্দা পরিবারের অন্য সদস্যরা।