চাঁপাইনবাবগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনা : শিশুসহ নিহত ২

20

চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার আমনুরায় ও শিবগঞ্জ উপজেলার তেলকুপিতে সড়ক দুর্ঘটনায় শিশুসহ ২জন নিহত হয়েছেন। শুক্রবার (৬ মে) সকালে এই দুর্ঘটনা ঘটে।
আমনুরা পুলিশ ফাঁড়ির এসআই আমিত পান্ডে ও স্থানীয় সুত্র জানান, শুক্রবার সকাল ১০টায় আমনুরা বালিকাপাড়া মোড়ে রাস্তা পার হচ্ছিল শিশু সামিয়া সাফি (৫)। সেখানে একটি অটো রিকশা তাকে ধাক্কা দিলে সে গুরুতর আহত হয়। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে নেওয়ার পথে মারা যায় শিশু সামিয়া। নিহত সামিয়া রাজশাহীর পুঠিয়া উপজেলার তাহেরপুর দাশু পাড়া গ্রামের মো. রায়হারে মেয়ে। তিনি স্ত্রী সন্তান নিয়ে আমনুরা এলাকায় বিয়ের দাওয়াতে এসেছিলেন। এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান এসআই অমিত পান্ডে।
এদিকে একই দিন সকাল সাড়ে ৯টার দিকে জেলার শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের তেলকুপিতে ব্যাটারি চালিত রিকশা ভ্যানের সাথে মোটরসাইকেলের সংঘর্ষে ভ্যানের যাত্রী আব্দুর রশিদ ভুতু (৫৮) ঘটনাস্থলেই মারা যান। নিহত রশিদ ওই ইউনিয়নের রাধানগর বাবলা বোনা গ্রামের মৃত লুৎফল হকের ছেলে।
শিবগঞ্জ থানার এস আই মো. সাইফুল ইসলাম ও স্থানীয় সুত্র জানিয়েছেন, দুর্ঘটনায় নিহত আব্দুর রশিদ ভুতু চার্জজার ভ্যানে চড়ে খাসেরহাট বাজারে যাচ্ছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেল ও ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ভ্যানে বসে থাকা আব্দুর রশিদ রাস্তায় ছিটকে পড়ে গিয়ে ঘটনাস্থলে মারা যান। শিবগঞ্জ থানায় আইনগত ব্যবস্থা গ্রহণের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।