চাঁপাইনবাবগঞ্জে পৃথক ঘটনায় শিশুসহ নিহত দইজন

17

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বাঙ্গাবাড়ীতে পানিতে ডুবে অষ্টম শ্রেণির এক ছাত্রের মৃত্যু হয়েছে। অপর দিকে নাচোলে এক সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও একজন আহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো সংবাদ।
পরিবার ও স্থানীয়দের বরাত দিয়ে গোমস্তাপুর প্রতিনিধি জানান, গতকাল শুক্রবার দুপুরে বাঙ্গাবাড়ী ব্রিজের নিচে একটি ডোবায় আরাফাত (১২) নামের এক শিশু গোসল করতে যায়। সেখানে সে ডুবে মারা যায়। পরে স্থানীয় লোকজন তার মরদেহ উদ্ধার করেন। নিহত আরাফাত বাঙ্গাবাড়ী ইউনিয়নের দাঁড়িপাতা গ্রামের তরিকুল ইসলামের ছেলে।
গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
অন্যদিকে নাচোল থানা পুলিশের বরাত দিয়ে নাচোল প্রতিনিধি জানিয়েছেন, গতকাল শুক্রবার বিকলে সোয়া ৫টার দিকে মজিবুর রহমান (৪৮) নামের এক ব্যক্তি নাচোল রেলস্টেশন হাট থেকে ছাগল নিয়ে তিন চাকা বিশিষ্ট অটোচার্জার ভ্যানযোগে বাড়ি ফিরছেলেন। পথে নাচোল-আমনুরা সড়কের জোনাকিপাড়ায় অটোচার্জার ভ্যানের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে কামার জগদইল গ্রামের ভ্যানচালক মো. সাকিব (২০) ও নেজামপুর ইউনিয়নের নেজামপুর গ্রামের মৃত বিশারত আলীর ছেলে ভ্যানযাত্রী মজিবুর রহমান (৫৩) গুরুতর আহত হন। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় ভ্যানযাত্রী মজিবুর রহমান সন্ধ্যা সাড়ে ৬টায় মারা যান। গুরুতর আহত ভ্যানচালক সাকিবকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতেল স্থানান্তর করা হয়।
নাচোল থানার অফিসার ইনচার্জ (ওসি) মিন্টু রহমান ঘটনাটি নিশ্চিত করেছেন।