চাঁপাইনবাবগঞ্জে পুলিশ অফিসার্স মেস নির্মাণ কাজের উদ্বোধন

128

চাঁপাইনবাবগঞ্জে ৬ তলা ভিতবিশিষ্ট ৩ তলা পুলিশ অফিসার্স মেস নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। গত কাল বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহী রেঞ্জের ডিআইজি খুরশিদ হোসেন ফলক উন্মোচনের মাধ্যমে এই কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান, অতিরিক্ত পুলিশ সুপার ওয়ারেছ আলী মিঞা, সদর থানার অফিসার ইনচার্জ সাবের রেজা আহমেদ, অফিসার ইন চার্জ (তদন্ত) চৌধুরী জোবায়ের আহমেদ, চাঁপাইনবাবগঞ্জ গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মাসুদ রানাসহ অন্যান্যরা।
ফলক উন্মোচনের পর ডিআইজি খুরশিদ হোসেন গণগতমাণ বজায় রেখে নির্ধারিত সময়ের মধ্যে কাজ সম্পন্ন করার জন্য নির্মাণ প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী সেলিম রেজার প্রতি আহবান জানান। এ সময় মাণ বজায় রেখে কাজ হচ্ছে বলে স্থানীয় পুলিশ কর্মকর্তারা তাঁকে নিশ্চিত করেন।
নির্বাহী প্রকৌশলী মাসুদ রানা জানান, ৩ তলা এই ভবনে ৪টি ভিআইপি কক্ষসহ মো ১২টি কক্ষ থাকবে। বাংলাদেশ সরকারের অর্থায়নে এই কাজ বাস্তবায়ন করছে চাঁপাইনবাবগঞ্জ গণপূর্ত বিভাগ। এই কাজের চুক্তিমূল্য ধরা হয়েছে ৩ কোটি ৪০ লাখ ৮৪ হাজার ৯২০ টাকা। গত ৩১ আগস্ট থেকে শুরু হওয়া নির্মাণ কাজ চুক্তি অনুযায়ি ১৫ মাসের মধ্যে সম্পন্ন হবে। জেলা শহরের পুলিশ ফাঁড়ি চত্বরে এই ভবন নির্মাণ করা হচ্ছে।